scorecardresearch
 

নিজের কবর খুঁড়ে বসে আছেন ১০৯ বছরের বৃদ্ধ, অপেক্ষা করছেন মৃত্যুর! দেখুন

রীতিমতো পরিবার-পরিজনদের ডেকে কবরের পাশে দিনভর বসেছিলেন বৃদ্ধ। পরেছিলেন কাফনও। কেন এভাবে বসে ছিলেন বৃদ্ধ? তিনি জানান, ফরিস্তারা তাঁকে জানিয়েছেন, ১টা বেজে ১০ মিনিটে তিনি মারা যাবেন।

Advertisement
কবরের পাশে বসে আছেন বৃদ্ধ কবরের পাশে বসে আছেন বৃদ্ধ
হাইলাইটস
  • নিজের কবর খুঁড়ে বসে আছেন ১০৯ বছরের বৃদ্ধ
  • তিনি নাকি স্বপ্ন দেখেখেছিলেন শুক্তুবাপ মারা যাবেন
  • সেই স্বপ্ন দেখার পরও বেঁ রয়েছেন তিনি।

বয়স ১০৯ বছর। নিজের উপর এক্কেবারে ভরসা নেই। মানে যে কোনও সময় মৃত্যু হতে পারে। এই আশঙ্কায় কবর খুঁড়ে তার পাশে বসে দিন কাটাচ্ছেন এক বৃদ্ধ। ঘটনা উত্তরপ্রদেশের বড়বাঁকি জেলার। এই ঘটনা শুক্রবারের। যা এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন : বর আসতেই ফ্লাইং কিস কনের, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়

রীতিমতো পরিবার-পরিজনদের ডেকে কবরের পাশে দিনভর বসেছিলেন বৃদ্ধ। পরেছিলেন কাফনও। কেন এভাবে বসে ছিলেন বৃদ্ধ? তিনি জানান, ফরিস্তারা তাঁকে জানিয়েছেন, ১টা বেজে ১০ মিনিটে তিনি মারা যাবেন। সেই কারণে বসে আছেন কবরের পাশে। 

কী হয়েছিল ? 

শুক্রবার ওই বৃদ্ধ নিজেই কাফন পরে বসে পড়েন কবরের পাশে। আর তা দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। আশপাশের এলাকা থেকেও লোকজন আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারাও সেখানে দাঁড়িয়ে অপেক্ষা করতে শুরু করে। কিন্তু, সময় পেরিয়ে গেলেও ওই বৃদ্ধের কিছু হয়নি। তখন বৃদ্ধকে অনেক বুঝিয়ে বাড়ি পাঠান পুলিশকর্মীরা। 

আরও পডুন : 'প্রায়শ্চিত্ত করিয়ে তবেই দলে নেওয়া হচ্ছে,' তোপ অভিষেকের

কবরের পাশে বসে আছেন বৃদ্ধ
কবরের পাশে বসে আছেন বৃদ্ধ

কী বললেন বৃদ্ধ ? 
 মহম্মদ শাফি নামের ওই বৃদ্ধ জানান, তিনি প্রতিদিন ৫ বার নমাজ পড়েন। তাঁর সঙ্গে প্রতিদিন জিব্রাইলের সাক্ষাৎ হয়। তিনি তাঁর সঙ্গে কথাও বলেন। তাঁর মাধ্যমেই তিনি জানতে পেরেছিলেন যে, মারা যাবেন ১ টা বেজে ১০ মিনিটে। সেই কারণে আগে থেকে প্রস্তুতি নিয়ে বসেছিলেন। তিনি আরও জানান, বছর পাঁচেক আগেই তাঁর মৃত্যুর কথা ছিল। কিন্তু সেবার তিনি মরেননি। 

এদিকে শুধু পুলিশ নয়, ওই বৃ্দ্ধের কর্মকাণ্ড দেখতে ঘটনাস্থলে আসেন একাধিক সরকারি আধিকারিকও। বৃদ্ধের নাতিরা জানান, তাঁদের দাদুর মানসিকভাবে অসুস্থ। সেই কারণে মাঝে মধ্যেই এইরকম করে থাকেন। 

Advertisement

 

Advertisement