scorecardresearch
 

জু-কিপার জড়িয়ে আদর করতেই গায়ে প্রস্রাব করে দিল কুমিরটা! ভিডিও Viral

ইনস্টাগ্রামে চিড়িয়াখানার বিশাল কুমিরকে নিয়ে কায়দা-কসরত দেখাচ্ছিলেন জু-কিপার। তা দেখছিলেন কয়েক লক্ষ ফলোয়ারস। কিন্তু তার মধ্যেই ঘটল এই কাণ্ড। দেখুন কাণ্ড...

Advertisement
ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • কুমিরকে জড়িয়ে ধরে খেলা দেখাচ্ছিলেন জু-কিপার
  • তার মাঝেই প্রস্রাব করল কুমিরটি
  • জু কিপার ভিজে একসা

একজন মানুষ একটি বিশাল কুমিরকে আলিঙ্গন করছেন। এমন ঘটনা বা দৃশ্য এক জীবনে কতদিন দেখতে পাবেন, তা নিয়ে সন্দেহ রয়েছে। অতএব, যখন একটি চিড়িয়াখানার একটি দৈত্যকায় কুমির (Alegator)-কে আলিঙ্গন করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল, তখন এটি ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটির USP, যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল তা ছিল একেবারে শেষে। ভিডিওর শেষে কুমির কী করেছিল! 

ভিডিওটি দ্য রেপটাইল জু-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে। ক্যালিফোর্নিয়ার সরীসৃপ চিড়িয়াখানার চিড়িয়াখানার রক্ষক জুলিয়েট ব্রিওয়ার ভাইরাল ভিডিওতে অ্যালিগেটরের সাথে দেখান যাকে ডার্থ গেটর বলা হয়৷। 

আচমকা প্রস্রাব কুমিরের

এখন ভাইরাল হওয়া ভিডিওতে, জুলিয়েটকে তার ইনস্টাগ্রাম পরিবারের সঙ্গে দৈত্যাকার কুমিরের সাথে পরিচয় করিয়ে দিতে দেখা যায়। তিনি মাটিতে শুয়ে ছিলেন এবং কুমিরটি তার উপরে ছিল। যখন এটি উপরে ওঠে, তখন সে আচমকা প্রস্রাব করতে শুরু করে। যা নিয়ে ইনস্টাগ্রামে কমেন্ট-এ বন্যা বয়ে যায়।

“কখনও কখনও আমি ডার্থ গেটরকে আলিঙ্গন করি সে আমাদের অ্যালিগেটর অ্যাম্বাসেডর। আপনি কি জানেন যে ডার্থ ক্যালিফোর্নিয়ার একটি আক্রমণাত্মক প্রজাতি যেখানে চিড়িয়াখানা রয়েছে? এই কারণেই তারা পোষা প্রাণী (sic) হিসাবে অবৈধ," ভিডিও ক্যাপশনটি পড়েছে।


ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা চিড়িয়াখানা এবং কুমিরের এই ভিডিওতে হাস্যকর প্রতিক্রিয়া দেখিয়েছেন। "এবং কখনও কখনও ডার্থ গোল্ডেন শাওয়ার (sic) দিতে পছন্দ করে," একজন ব্যবহারকারী লিখেছেন। "আমি শুধু তাকে ভালবাসি! তিনি খুব খুশি এবং আনন্দে পূর্ণ (sic),” অন্য ব্যবহারকারী মন্তব্য করেছেন।

Advertisement

 

Advertisement