scorecardresearch
 
 

Milkshake Maggi! অদ্ভূদ দর্শনের এই খাবার দেখে বিরক্ত নেটিজেনরা

Milkshake Maggi! সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে দুটি মিল্কশেকের(Milkshake) গ্লাসের ওপর দেওয়া হয়েছে ম্যাগি। তাও আবার নানা ধরনের সব্জি দিয়ে তৈরি করা ম্যাগি(Maggi) রয়েছে মিল্ক ও ওরিও শেকের ওপর। এই ছবি সামনে আসতেই নেটিজেনরা রীতিমতো বিরক্ত। একজন তো আবার লিখেই বসেছেন, "যারা এই অদ্ভূত এবং বিরক্তিকর কম্বিনেশনটি তৈরি করেছেন, তাদের জীবন্ত ধরে আনা উচিত।"

অদ্ভূদ দর্শনের এই খাবার দেখে বিরক্ত নেটিজেনরা অদ্ভূদ দর্শনের এই খাবার দেখে বিরক্ত নেটিজেনরা
হাইলাইটস
  • সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল
  • সেখানে দেখা যাচ্ছে দুটি মিল্ক সেকের গ্লাসের ওপর দেওয়া হয়েছে ম্যাগি
  • তাও আবার নানা ধরনের সব্জি দিয়ে তৈরি করা ম্যাগি রয়েছে মিল্ক ও ওরিও সেকের ওপর

ম্যাগি এমন একটি খাদ্য যা আপনাকে অসময়ে খিদে উপসমে সাহায্য করে। তা সে মধ্যরাতের ক্রেভিংস হোক বা সুপি নুগলস। সব ক্ষেত্রেই ম্যাগিই ৮ থেকে ৮০-র কমন ভালবাসা। কিন্তু, সেই ম্যাগি নিয়েই একটি ছবি এখন ভাইরাল। ভাল লাগার থেকে সেই ছবি দেখে নেটিজেনদের প্রায় সকলেই বিরক্ত। 

কারণ জানেন?

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে দুটি মিল্কশেকের গ্লাসের ওপর দেওয়া হয়েছে ম্যাগি। তাও আবার নানা ধরনের সব্জি দিয়ে তৈরি করা ম্যাগি রয়েছে মিল্ক ও ওরিও সেকের ওপর। এই ছবি সামনে আসতেই নেটিজেনরা রীতিমতো বিরক্ত। একজন তো আবার লিখেই বসেছেন, "যারা এই অদ্ভূত এবং বিরক্তিকর কম্বিনেশনটি তৈরি করেছেন, তাদের জীবন্ত ধরে আনা উচিত।"

ওরিও-চকোলেট সিরাপ ম্যাগি

এই অদ্ভূদ দর্শন খাদ্যটির নাম দেওয়া হয়েছে ওরিও-চকোলেট সিরাপ ম্যাগি। এই ছবিটি সামনে আসার পরই বহু নেটিজেন রীতিমতো রাগ দেখিয়েছেন। তাদের অনেকেরই বক্তব্য, দুটি খাবারই পছন্দের। কিন্তু, তাই বলে মিল্ক সেকের সঙ্গে ম্যাগি? এটা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। 

একজন ইউজারতো এতটাই ক্ষেপে গেছেন এই ছবিটা দেখে যে সঙ্গে সঙ্গে তিনি আনসি(Unsee) করার অপশন খুঁজতে শুরু করে দেন। আবার আরও একজন লেখেন, "মানুষ কেনও এই ধরনের বোকামো করে বলুন তো?" 

আপনি একবার ওরিও-চকোলেট সিরাপ ম্যাগি ট্রাই করবেন নাকি?