scorecardresearch
 

Beggar Purchased Moped In Cash And Gifted To Wife: ভিক্ষার টাকা জমিয়ে স্ত্রীকে ৯০ হাজার টাকার গিফট দিলেন ইনি, VIRAL

৯০ হাজার, ক্যাশ টাকা দিয়ে মোপেড কিনে স্ত্রীকে ভালবাসার উপহার, Viral ভিখিরি। আপনারাও জানুন চমকদার কাহিনী।

Advertisement
ভিক্ষার টাকায় নগদে মোপেড ভিক্ষার টাকায় নগদে মোপেড
হাইলাইটস
  • ৯০ হাজার, ক্যাশ টাকা দিয়ে মোপেড
  • স্ত্রীকে ভালবাসার উপহার ভিখিরির
  • মধ্যপ্রদেশের ভিক্ষাজীবী এখন Viral

কথায় বলে ভালোবাসা (Love Is Blind) জাতপাত, উঁচু-নীচু, ধনী-গরিব, কিছু দেখে না। এমনই একটি মন ছুঁয়ে নেওয়া অদ্ভুত প্রেম কাহিনী মধ্যপ্রদেশের (Madhyapradesh) ছিন্দওয়ারা (Chidnwara)জেলাতে দেখা গিয়েছে। এই কাহিনী এখন লোকের মুখে মুখে শুধু নয় গোটা বিশ্বের ইন্টারনেটে ভাইরাল Viral)হয়ে গিয়েছে। যেখানে এক ভিক্ষাজীবী (Beggar) স্ত্রীকে ভালবেসে আলোচনার শীর্ষে উঠে এসেছেন। দুজনের প্রেম কাহিনী (Love Story) এখন ভাইরাল।

কী করেছেন তাঁরা?

কী করেছেন তাঁরা যে এমন শিরোনামে উঠে এসেছেন? ভালো তো সবাই বাসে। এমনটাই ভাবছেন তো! ভিক্ষা করে সংসার চালানো সেই সন্তোষ তাঁর স্ত্রীকে ভিক্ষা করে টাকা জমিয়ে মোপেড (Moped) কিনে দিয়েছেন। এখন দুজন মোপেডে করে ভিক্ষা করে বেড়ান।

ট্রাইসাইকেল (Tri-Cycle) ঠেলে ভিক্ষা করা অসম্ভব হয়ে পড়েছিল তাঁদের পক্ষে

আসলে সন্তোষ ও তাঁর স্ত্রী মুন্নি সাহু ছিন্দওয়ারা জেলার অমরওয়াড়াতে থাকেন। সন্তোষ গমন প্রতিবন্ধী (Physically Challenged) এবং ট্রাই সাইকেলে ঘুরে ভিক্ষা করেন। তাঁর স্ত্রী মুন্নিবাই তাঁকে সাহায্য করেন। কখনও ট্রাইসাইকেল ঠেলেন কখনও পাশে পাশে চলেন। সন্তোষ জানিয়েছেন যে, অনেকবার এমন পরিস্থিতি হয়েছে যে, রাস্তা খারাপ হওয়ার কারণে ট্রাইসাইকেল ঠেলা অত্যন্ত কঠিন হয়ে পড়েছে। তাঁর স্ত্রী ব্যাপক চেষ্টা করে তাঁকে কোনওমতে রাস্তা পার করেন। রাস্তার গাড়ি বাঁচিয়ে তাকে নিরাপদে নিয়ে যেতে বেগ পেতে হতো। তাঁর কষ্ট চোখের সামনে দেখতে পেতেন সন্তোষ। এই পরিস্থিতিতে একাধিকবার তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে অনেক টাকা খরচ করতে হয়। তাঁদের মত পরিবারের পক্ষে একটু কষ্টকরই বটে। একদিন মুন্নি মোপেড কেনার পরামর্শ দেন। কঠিন পরিস্থিতি দেখে সন্তোষ ঠিক করে নেন, যে তাঁর স্ত্রীর কথামতো কাজ করবেন তিনি স্ত্রীকে উপহার দেবেন।

মোপেডে করে ভিক্ষা করছেন তাঁরা

দুজনে এখন মোবাইলে চলে বাস স্ট্যান্ড মন্দির এবং দরগায় গিয়ে ভিক্ষা চান এবং রোদ প্রায় তিনশো থেকে চারশো টাকা কামিয়ে নেন। সঙ্গী দুজনে দুবেলা খাবার খেতে পারেন। এভাবে এক-দুটাকা করে জমিয়ে সন্তোষ চার বছরে ৯০ হাজার টাকা (90 thousand) জমিয়ে ফেলেছিলেন। শনিবার ক্যাশ (Purchased In Cash) দিয়ে তারা মোপেড কিনে নেন। এক ব্যক্তি তাদের চিনতেন। এমন অবাক করা কান্ড দেখে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দিয়েছেন। যা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এখন স্বামী-স্ত্রী দুজনে ভিক্ষা করছেন মোপেড চালিয়ে।

Advertisement

 

Advertisement