scorecardresearch
 

CCTV ফুটেজ: বালতিতে প্রস্রাব করল-তা দিয়েই ঘর মুছল পরিচারিকা, VIRAL

Viral Video, Wiping Flat With Urine: নয়ডার এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। এখানে প্রস্রাব মেশানো জল দিয়ে মেঝে মোছার অভিযোগে এক পরিচারিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সামনে এসেছে…

Advertisement
CCTV ফুটেজ: বালতিতে প্রস্রাব করল-তা দিয়েই ঘর মুছল পরিচারিকা, VIRAL CCTV ফুটেজ: বালতিতে প্রস্রাব করল-তা দিয়েই ঘর মুছল পরিচারিকা, VIRAL
হাইলাইটস
  • নয়ডার এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে।
  • এখানে প্রস্রাব মেশানো জল দিয়ে মেঝে মোছার অভিযোগে এক পরিচারিকাকে গ্রেফতার করেছে পুলিশ।
  • ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সামনে এসেছে।

Viral Video, Wiping Flat With Urine: নয়ডার এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। এখানে প্রস্রাব মেশানো জল দিয়ে মেঝে মোছার অভিযোগে এক পরিচারিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সামনে এসেছে, যেখানে পরিচারিকা মোছার জন্য ব্যবহৃত জলের বালতির উপরে বসে প্রস্রাব করছে বলে রেকর্ড হয়েছে। ফ্ল্যাটের মালিক পরিচারিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এখন তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

ঘটনাটি গ্রেটার নয়ডা পশ্চিমের আজনারা হোমস সোসাইটির। এখানে বসবাসকারী এক ব্যক্তি প্রস্রাব মেশানো জল দিয়ে বাড়ি পরিষ্কার করার জন্য পরিচারিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, বাড়িতে কর্মরত ওই মহিলা অন্যায় কাজ করেছেন। তিনি প্রস্রাব মেশানো জল দিয়ে ফ্ল্যাট মুছেছেন।

অভিযোগ নথিভুক্ত করার পাশাপাশি, ফ্ল্যাটের মালিক পুলিশের কাছে সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়া ভিডিওটিও জমা দেন, যাতে পরিচারিকাকে এক বালতি জলের উপর বসে প্রস্রাব করতে দেখা যায়। অভিযোগ সামনে আসার পর, পুলিশ পরিচারিকাকে আটক করে এবং তারপর তাকে জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিকভাবে, ওই পরিচারিকা পুলিশের সামনে তার প্রস্রাব করার বিষয়টি অস্বীকার করেন। তারপরে জেরার মুখে ভেঙে পড়ে শেষমেশ সত্য স্বীকার করে নেন ওই পরিচারিকা। তিনি স্বীকার করে নেন যে, এক বালতি জলেতে প্রস্রাব করে সেটা দিয়েই ঘর মুছেছেন তিনি। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: ভিনগ্রহীরা অবশেষে সাড়া দিল? মঙ্গল থেকে আশ্চর্য সঙ্কেত পৌঁছল পৃথিবীতে

ফ্ল্যাটের যে ভিডিওটি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে পরিচারিকা ঘর মুছছেন। কাপড়টা হাতে নিয়ে একটা কোণায় গিয়ে মেঝেতে বিছিয়ে তার ওপর দাঁড়ান। এর পরে তিনি ফিরে আসেন এবং তারপর গিয়ে বালতিতে বসেন। এর পর ওই বালতিটি তুলে নিয়ে অন্য ঘরে চলে যান।

Advertisement

Advertisement