scorecardresearch
 

মাঝ সমুদ্রে প্যাডেল বোর্ডে সার্ফিং করছে একা কুকুরটা! VIDEO VIRAL

মাঝ সমুদ্রে প্যাডেল বোর্ডে সার্ফিং করছে একা কুকুরটা! VIDEO VIRAL, ভিউ ছাড়াল ২ কোটি, কেন?

ভাইরাল কুকুর ভাইরাল কুকুর
হাইলাইটস
  • প্যাডল বোর্ডে একাই সার্ফিং করছে একটি কুকুর
  • নেটজুড়ে ঝড় তুলল এই ভিডিও
  • ভিউ ছাড়াল প্রায় ২ কোটি

সমুদ্রে সার্ফিং করে বেড়াচ্ছে একটি কুকুর। একাই একটি প্যাডেল বোর্ডে সওয়ার হয়ে দিব্য আনন্দ উপভোগ করছে। যা দেখে চমৎকৃত হয়ে পড়েছেন গোটা বিশ্বের পশুপ্রেমী থেকে সাধারণ মানুষ। যা এই প্রতিযোগিতামূলক পৃথিবীতে নির্মল আনন্দের বাতাবরণ বয়ে এনেছে। ফিল গুড হাওয়া ইন্টারনেট জুড়ে। আর সে কারণেই এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

একা সমুদ্রে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি পোষা কুকুর সমুদ্রে একাই সার্ফিং করছে। রোজি ড্রোটার, একটি পোষা কুকুর, সার্ফিংয়ের ক্ষেত্রে একজন পেশাদার হিসেবে নিজেকে উপস্থাপিত করছে। যা দেখে মজা নিয়েছে গোটা বিশ্ব। ভাইরাল ভিডিও তার প্রমাণ।

ঢেউ বাঁচিয়ে ভাসছে সারমেয়টি

প্রায় ২৫ সেকেন্ডের জন্য, তিনি ঢেউ এড়িয়ে চলেন এবং তার হু-ম্যানের কোনও সাহায্য ছাড়াই আশ্চর্যজনকভাবে নিজেই সব কিছু সার্ফ করছিল। তিনি সার্ফিং শুরু করার জন্য তার প্রশিক্ষকের কাছ থেকে কিউ নিয়েছিলেন এবং তারপরে সে বেশ কিছু সময়ের জন্য প্যাডেলবোর্ডে থাকে।

ভিউ প্রায় ২ কোটি

ভিডিওটি তার সার্ফিং কার্যকলাপের জন্য ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ডেডিকেট করে পোস্ট করা হয়েছিল। ইনস্টাগ্রাম হ্যান্ডেলটির ৩৫ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে এবং প্রশ্নে থাকা ভিডিওটির ১৮ মিলিয়ন ভিউ রয়েছে।ভাইরাল হওয়া ভিডিওতে রোজিকে সমুদ্রের মাঝখানে চমৎকারভাবে সার্ফিং করতে দেখা যায়। "২৫ সেকেন্ডের রাইড, সার্ফিং একটি কুকুরের জীবন (sic)", ভিডিও ক্যাপশনে লেখা হয়েছে৷

এখানে ভিডিও দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rosie Drottar (@rippinrosiedog)

নেটিজেনরা এই ভিডিওটি সম্পূর্ণ পছন্দ করেছে। অদ্ভুত সব কমেন্ট পোস্ট করেছে। দেখুন কী বলছেন তাঁরা।

নীচে মন্তব্য দেখুন:

ছবি

অসাধারণ, তাই না?