scorecardresearch
 

ক্যামেরা গিলে ফেলার চেষ্টা হাঙরের, রেকর্ড হল পেটের ভিতরের ভিডিও

আচমকা ফটোগ্রাফারের ক্যামেরা গিলে ফেলার চেষ্টা হাঙরের, Viral ভিডিও। ক্যামেরা গিলে ফেলার চেষ্টার পর হাঙরের পেটের ভিতরের ভিডিও রেকর্ড হয়ে গেল। আপনারাও দেখুন মস্তিষ্ক বিকল করে দেওয়ার মতো চলছবি।

অভাবনীয় দৃশ্য অভাবনীয় দৃশ্য
হাইলাইটস
  • ক্যামেরা গিলে ফেলার চেষ্টা হাঙরের
  • Viral হয়েছে এই ভিডিও
  • রেকর্ড হল হাঙরের মুখগহ্বর

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি নাটকীয় ভিডিওতে, একটি টাইগার শার্কের কৌতূহল ধরা পড়েছে এবং এটি দেখলে আপনাকে হাঁ করিয়ে দেবে এটা নিশ্চিত। জিমি দা কিড শেয়ার করেছেন, ভিডিওটিতে দেখা যাচ্ছে হাঙ্গরটি তার ক্যামেরা গিলে ফেলার চেষ্টা করছে। ক্লিপটি হাজার হাজার ভিউ এবং টন কমেন্ট পেয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হাঙর Insta360 ক্যামেরার কাছে সাঁতার কাটছে এবং কামড়াচ্ছে। কয়েক সেকেন্ডের মধ্যে, এটি গ্যাজেটটি গ্রাস করার চেষ্টা করে। অন্যদিকে ক্যামেরা হাঙ্গরের শরীরের গহ্বর সহ সবকিছু রেকর্ড করতে শুরু করে।

"সেই মুহূর্তে এই কৌতূহলী টাইগার শার্ক আমাদের শেষ @deepseaguardians অভিযানের সময় আমার insta360 ক্যামেরার স্বাদ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে," ক্যাপশন পড়ুন।

ভিডিওটি নিজেই দেখে নিন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zimy Da Kid (@zimydakid)

ভিডিওটি ৭৮ হাজারেরও বেশি ভিউ এবং প্রচুর প্রতিক্রিয়া সহ ভাইরাল হয়েছে ৷ লোকেরা হাঙ্গরের দেহের অভ্যন্তর দেখে অবাক হয়েছিল এবং মন্তব্য করেছিল যে এটি প্রায় আধুনিক স্থাপত্য সহ একটি অ্যাপার্টমেন্টের স্তম্ভের সাথে সাদৃশ্যপূর্ণ। কেউ কেউ ক্যামেরার অবস্থা সম্পর্কেও খোঁজখবর নেন।

ছবি


তার প্রোফাইলে বর্ণনা অনুসারে, জিমি দা কিড একজন সংরক্ষণবাদী এবং তার ইনস্টাগ্রাম পৃষ্ঠার ভিডিওগুলি আপনাকে অবশ্যই সমুদ্রের নীচে জীবন সম্পর্কে আরও জানতে আগ্রহী করে তুলবে। আপনি এখানে পরীক্ষা করতে পারেন।

এই নাটকীয় ভাইরাল ভিডিও সম্পর্কে আপনার ভাবনা কী?