scorecardresearch
 

KFC-র প্যাকেট দিয়ে পোশাক বানিয়ে ভাইরাল মহিলা, পাগলামি বলছেন নেটিজেনরা

KFC-র টেক অ্যাওয়ের সময় যে হাতল ওয়ালা ব্যাগে খাবার ভরে দেওয়া হয়, সেই ফেলে দেওয়া প্যাকেট দিয়ে পোশাক বানিয়ে ভাইরাল হলেন এক মহিলা। এ সব পাগলামি বলছেন নেটিজেনরা। কান্ড দেখুন

Advertisement
অভিনব পোশাক অভিনব পোশাক
হাইলাইটস
  • কেএফসির প্যাকেট দিয়ে তৈরি হল পোশাক
  • ছবি পোস্ট হতেই তা ভাইরাল
  • কেএফসির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে যান

একজন ফ্যাশন ব্লগার ফাস্ট-ফুড চেইন কেনটাকি ফ্রাইড চিকেন (কেএফসি) থেকে পুনর্ব্যবহৃত প্যাকেজিং দিয়ে তৈরি পোশাক তৈরির করে খবরের শিরোনামে চলে এসেছেন। হ্যাঁ, আপনি যে পড়ছেন ঠিক পড়ছেন। টুইটার ব্যবহারকারী @NokuzothaNtuli সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে যখন সে KFC প্যাকেট থেকে তৈরি পোশাক পরে নিজের ছবি পোস্ট করেছে।

আসলে, টুইটারে 12,000 এরও বেশি লাইক সংগ্রহ করার পরে KFC দক্ষিণ আফ্রিকাও তার পোস্টে প্রতিক্রিয়া জানায়। ছবিগুলিতে দেখা যায়, তার পোশাকের প্লিটগুলি কর্নেল স্যান্ডার্সের লোগো সমন্বিত পুনর্ব্যবহৃত KFC প্যাকেজিং দিয়ে তৈরি।

"আমরা কতটা KFC সুপার ভক্ত তা দেখানোর জন্য পুনর্ব্যবহৃত KFC প্যাকেজগুলি থেকে KFC-এর জন্য এই পোশাকটি তৈরি করার সিদ্ধান্ত নিয়েছি," তিনি তার পোস্টের ক্যাপশনে বলেছেন৷ একজন ফ্যাশন ব্লগার ফাস্ট-ফুড চেইন কেনটাকি ফ্রাইড চিকেন (কেএফসি) থেকে পুনর্ব্যবহৃত প্যাকেজিং দিয়ে তৈরি পোশাক তৈরির জন্য শিরোনাম করেছেন। হ্যাঁ, আপনি যে অধিকার পড়া। টুইটার ব্যবহারকারী @NokuzothaNtuli সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে যখন সে KFC প্যাকেট থেকে তৈরি পোশাক পরে নিজের ছবি পোস্ট করেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা, ইতিমধ্যে, তার সৃজনশীলতায় মুগ্ধ হয়েছেন এবং পোস্টের মন্তব্য বিভাগে তাকে সাধুবাদ জানিয়েছেন। “অনুগ্রহ করে তাদের রাষ্ট্রদূত করুন। তাই সৃজনশীল এবং চতুর,” একজন ব্যবহারকারী বলেছেন। আরও বেশ কয়েকজন হার্ট ইমোটিকন বাদ দিয়েছেন।

 

Advertisement