scorecardresearch
 

Viral: Mahidnra-র শুটিংয়ে মেজাজ হারালেন অজয় দেবগণ, কী বললেন আনন্দ মাহিন্দ্রা?

Viral: Mahidnra-র শুটিংয়ে মেজাজ হারালেন অজয় দেবগণ, কি বললেন আনন্দ মাহিন্দ্রা?

অজয় দেবগণকে নিয়ে আনন্দ মাহিন্দ্রার টুইট ভাইরাল অজয় দেবগণকে নিয়ে আনন্দ মাহিন্দ্রার টুইট ভাইরাল
হাইলাইটস
  • আনন্দ মাহিন্দ্রার টুইট ভাইরাল
  • শুটিংয়ে মেজাজ হারালেন অজয় দেবগণ
  • কী বললেন আনন্দ মাহিন্দ্রা, জানেন?

শিরোনামে আপনি হতবাক ছেড়ে? ঠিক আছে, প্রথম জিনিস প্রথমে, অজয় ​​দেবগন এবং মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রার মধ্যে সবকিছু ঠিক আছে। তাহলে ৬৬ বছর বয়সী এই শিল্পপতি কেন এমন টুইট করলেন? ওয়েল, এটা শুধুমাত্র একটি প্রচারমূলক কার্যকলাপ ছিল. মাহিন্দ্রা গ্রুপের বাণিজ্যিক যানবাহন উত্পাদন বিভাগ, মাহিন্দ্রা ট্রাক অ্যান্ড বাস, রবিবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর অজয় ​​দেবগন সমন্বিত একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেছে৷ স্ক্রিপ্টের একটি অংশ হিসাবে, স্ক্রিপ্টে পরিবর্তনের কারণে অজয় ​​আপাতদৃষ্টিতে বিরক্ত হয়েছিলেন।


ভাইরাল বিজ্ঞাপন ছবিতে অজয় ​​দেবগনকে বলতে শোনা যায়, “ইয়ে বার বার স্ক্রিপ্ট কিউন বাদল রহে হো? (কেন ক্রমাগত স্ক্রিপ্ট পরিবর্তন করা হচ্ছে?)। এর প্রতিক্রিয়ায়, একজন মহিলা অফ-ক্যামেরা বলেছেন যে স্ক্রিপ্টটি মাত্র চারবার পরিবর্তন করা হয়েছে। বিজ্ঞাপনটি "দেখতে থাকুন" দাবিত্যাগের সাথে শেষ হয়।

"আমাকে জানানো হয়েছিল যে @Ajaydevgn @MahindraTrukBus ফিল্মের শ্যুটে তার ঠাণ্ডা হারিয়ে ফেলেছেন। তিনি আমাদের একটি ট্রাকে আমার পিছনে আসার আগে আমি শহর ছেড়ে চলে যাই... (sic)," আনন্দ মাহিন্দ্রা ভিডিওটির ক্যাপশন দিয়েছেন।
[6:54 pm, 14/02/2022] Sangraam: আনন্দ মাহিন্দ্রার ক্যাপশন অনেক টুইটার ব্যবহারকারীকে বেশ বিমোহিত করেছে। "অতুলনীয় মার্কেটিং দক্ষতা (sic)," একজন ব্যবহারকারী লিখেছেন। "বিজ্ঞাপন করার ভাল উপায় (sic)," অন্য ব্যবহারকারী লিখেছেন।


আনন্দ মাহিন্দ্রার পরে অজয় ​​দেবগন কীভাবে একটি নয় দুটি ট্রাকে আসবেন তা নিয়ে অন্যরা কথা বলা বন্ধ করতে পারেনি।


বিন্দু বিপণন কৌশল? আপনি কি বলার আছে?

 

 
; ; ;