scorecardresearch
 

অন্য যুবকের সঙ্গে স্ত্রী'র বিয়ে করালেন ব্যক্তি, Viral

স্ত্রী অন্য এক যুবককে ভালোবাসত। আর তা জানার পর সেই যুবকের সঙ্গে নিজের স্ত্রীর বিয়ে করালেন এক ব্যক্তি। ঘটনাটি বেঙ্গালুরুর। তবে যে ব্যক্তি নিজের স্ত্রীর বিয়ে করিয়েছেন তাঁর বাড়ি বিহারের জামুইয়ে।

Advertisement
স্ত্রীর বিয়ে দিলেন স্বামী ! স্ত্রীর বিয়ে দিলেন স্বামী !
হাইলাইটস
  • স্ত্রী অন্য এক যুবককে ভালোবাসত
  • তাই স্ত্রীর অন্য যুবকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী
  • সেই বিয়ের ছবিও তুললেন নিজের হাতে

স্ত্রী অন্য এক যুবককে ভালোবাসত। আর তা জানার পর সেই যুবকের সঙ্গে নিজের স্ত্রীর বিয়ে করালেন এক ব্যক্তি। ঘটনাটি বেঙ্গালুরুর। তবে যে ব্যক্তি নিজের স্ত্রীর বিয়ে করিয়েছেন তাঁর বাড়ি বিহারের জামুইয়ে। নিজের স্ত্রীর বিয়ের ভিডিও করেন সেই ব্যক্তি। সম্প্রতি ঘটনাটি ভাইরাল হয়েছে।  

প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দেওয়ার ঘটনাটি ঘটেছে সপ্তাহখানেক আগে। কিন্তু, সোমবার বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিও অনুযায়ী, বেঙ্গালুরুতে স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকার বিয়ে দেন ওই ব্যক্তি। তাঁর নাম বিকাশ কুমার। তিনি জামুইয়ের সোনো থানা এলাকার বলথার গ্রামের বাসিন্দা। কর্মসূত্রে থাকতেন বেঙ্গালুরুতে। বিয়ের পর স্ত্রীকেও সেখানে নিয়ে গিয়েছিলেন। এটি বিকাশ কুমারের দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর আকস্মিক মৃত্যুর পর বিকাশ দুই বছর আগে শিবানী নামের এই মেয়েটিকে বিয়ে করেন।

আরও পড়ুন : কম উচ্চতার পুরুষদের সেক্স লাইফ নিয়ে সামনে এল অবিশ্বাস্য তথ্য, জানুন

কিন্তু, এর মধ্যেই হঠাত্‍ বিকাশ তাঁর স্ত্রীর লাগেজে একটি ছেলের ছবি দেখতে পান। সেই ছবিটি শিবানীর প্রেমিক শচিনের। তবে বিকাশ এই নিয়ে স্ত্রীকে কোনও কথা বলেননি। 

এরই মধ্য়ে ওই প্রেমিক বেঙ্গালুরু চলে আসেন। তিনি সেখানে একটি জায়গায় কাজ করতে শুরু করেন। নিয়মিত দেখা সাক্ষাৎ শুরু করেন শিবানীর সঙ্গেও। বিষয়টি জানার পর স্বামী বিকাশ তাঁর স্ত্রী শিবানীকে অনেক বোঝানোর চেষ্টা করেন। কিন্তু, বিকাশের কথা উপেক্ষা করে স্ত্রী শচীনের সঙ্গে দেখা করতে থাকেন। 

আরও পড়ুন : যৌনতায় অনীহা থেকে পেটের রোগ, এক থানকুনি পাতাতেই সমাধান

শেষ পর্যন্ত স্ত্রীর জেদের কাছে হার মেনে বিকাশ সিদ্ধান্ত নেন শচিনের সঙ্গে শিবানীর বজিয়ে দেবেন তিনি। সোই মতো দুজনের বিয়েও দেন। সেই বিয়ের ভিডিও করেন বিকাশ নিজেই। যা এখন ভাইরাল হয়েছে। 

Advertisement

 

Advertisement