scorecardresearch
 

Women Eyeing To 12th Marriage: ১১টি বিয়ে সেরেও ক্ষান্ত নন, ১২ নম্বর স্বামীর খোঁজে এই মহিলা

ইতিমধ্যেই এক এক করে ১১ টি বিয়ে সেরে ফেলেছেন। তাতেও মন ভরেনি। এখন ১২ নম্বর স্বামীর খোঁজ করছেন এই মহিলা। তাঁর আক্ষেপ কেউ তাঁকে বোঝে না। এবার ভাল মনের স্বামী চান তিনি। ট্রাই করবেন নাকী?

১১ টি বিয়ে করেও মন ভরেনি, ১২ নম্বর স্বামী চান মহিলা ১১ টি বিয়ে করেও মন ভরেনি, ১২ নম্বর স্বামী চান মহিলা
হাইলাইটস
  • ১২ নম্বর স্বামী খুঁজছেন এই মহিলা

এক মহিলা, লাগাতার বিয়ে করে চলেছেন। ইতিমধ্যেই তার ১১ টি বিয়ে হয়ে গিয়েছে। এবার তিনি ১২ নম্বর স্বামী খুঁজছেন। তিনি কোনও সম্পর্ক লম্বা সময় পর্যন্ত টানেন না। বা হতে পারে টানতে পারেন না। তবে যাই হোক, এখন তাঁর ১২ নম্বর স্বামী চাই। তিনি এখন ১২ তম স্বামীর খোঁজ শুরু করেছেন।

তাঁর ১২ তম স্বামী কে হবেন?

তাঁর ১২ তম স্বামী কে হবেন এবং হলেও কতদিন টিকবে? তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তাঁর আশা যে তিনি এখন খুব ভালো জীবনসঙ্গী পাবেন। ৫২ বছরের মনেট ডিয়াস আমেরিকার উটা এলাকার বাসিন্দা। তিনি ইন্টেরিয়র ডিজাইনারের কাজ করেন। তিনি টিএলসি-র একটা শো-তে (Addicted to Marriage) এসেছিলেন। সেখানে আসার পর তিনি বিশ্বজুড়ে চর্চার শিরোনামে চলে আসেন। এই শো-তে তার বয়ফ্রেন্ড জনের সঙ্গে তার সম্পর্ক দেখানো হয়েছিল। এসব দেখে এমন মনে হচ্ছে যে, ডিয়াস এবং জনের সম্পর্ক ভালই চলছিল কিন্তু সিরিয়াস লড়াইয়ের কারণে রিলেশনশিপ ভেঙে গিয়েছে। 

কেন ভেঙে গিয়েছিল জনের সঙ্গে বিয়ে?

কাপলের মধ্যে ঝগড়া, রিলেশনশিপ এবং তাদের দুজনের ভবিষ্যৎ নিয়ে দ্বিমত তাদের বিবাদের সূত্রপাত ঘটায়। জানিয়েছিলেন যে ব্রেকআপ আমার জন্য কঠিন ছিল। আমি দুঃখী এই কারণে যে আমি জনকে ভালোবাসতাম। কিন্তু ঝগড়ার পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিই। ডিয়াস জানিয়েছেন যে আরও একটা ব্যর্থতার কারণে আমাকে দুঃখ এবং কষ্ট সহ্য করতে হচ্ছে। বিশেষ করে তখন, যখন আমি রিলেশনশিপে এ জন্য খুব বেশি পরিশ্রম করি এবং তারপর সেটি ভেঙে যায়। আপনি সবচেয়ে বেশি যাকে ভালোবাসেন এবং যার জন্য আপনি সবচেয়ে বেশি ত্যাগ করেন, সেই আপনাকে সবচেয়ে বেশি দুঃখ দেয়।

ভাল স্বামীর আশায় বসে রয়েছেন ডিয়াস

রিলেশনশিপে পাওয়ায় ব্যর্থতা পর ডিয়াসের মনে হচ্ছে যে তার একদিন না একদিন সঠিক ভালোবাসা নিশ্চয়ই জুটবে। এমন কোনও ব্যক্তি তিনি পাবেন, যে তাকে আর ছেড়ে যাবে না। ডিয়াস জানিয়েছেন যে বা যাঁরা হার মেনে নেন, তাদের কোনও পছন্দ হয় না। আমি এখন ওই আশায় রয়েছি যে আমাকে কোনও বিশেষ ব্যক্তি এসে সামলে নেবে।

কী বলছেন ডিয়াসের বোন?

ডিয়াসের বোন মার্সি ৩৮ বছর থেকে নিজের বিবাহিত জীবন ভালোভাবে চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, এখন ডিয়াসেরর দু-তিনবার পর্যন্ত বিয়েতে আমার কিছু খারাপ মনে হচ্ছিল না। কিন্তু এখন যখন তার ১০টি বিয়ে ভেঙে গিয়েছে। ১১ নম্বর ভাঙ্গার কাতারে, তখন মনে হচ্ছে হয়তো ডিয়াসের কোনও সমস্যা থাকতে পারে এবং তিনি আদৌ কোন পার্টনার পাবেন কি না তা নিয়ে আমার সন্দেহ রয়েছে।