scorecardresearch
 

Mehndi Blouse : ব্লাউজের বদলে পিঠজুড়ে মেহেন্দি, ফ্লাইং কিস দিচ্ছেন এই সুন্দরী, VIRAL

Mehndi Blouse: ইন্টারনেটে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে এক মহিলা পরেছেন ব্লাউজ। না বলা বোধহয় ঠিক হল না। ব্লাউজ নয়, তার জায়গা নিয়েছে মেহেন্দি।

এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল
হাইলাইটস
  • ব্লাউজ আর মেহেন্দি মিলেমিশে একাকার
  • আর সে জিনিস যেন ঝড় তুলে দিয়েছে নেট মাধ্যমে
  • প্রশংসা এবং সমালোচনা- দুই-ই পাওয়া যাচ্ছে

Mehndi Blouse: ব্লাউজ আর মেহেন্দি মিলেমিশে একাকার। আর সে জিনিস যেন ঝড় তুলে দিয়েছে নেট মাধ্যমে। প্রশংসা এবং সমালোচনা- দুই-ই পাওয়া যাচ্ছে। কী হয়েছে? বিষয়টি খুলে বলা যাক।

মেহেন্দির ব্লাউজ
ইন্টারনেটে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে এক মহিলা পরেছেন ব্লাউজ। না বলা বোধহয় ঠিক হল না। ব্লাউজ নয়, তার জায়গা নিয়েছে মেহেন্দি। সেই ভিডিও রীতিমতো ভাইরাল।

হাতে-পায়ে নয়
শুনতে অবাক লাগলেও সেটাই সত্যি। আমরা এতদিন দেখেছি মেহেন্দি হাতে বা পায়ে করা হয়। বিয়ের সময় তো এখন যেন মাস্ট হয়ে গিয়েছে। কিন্তু তিনি বেশ চমকে দেওয়ার মতো অন্য ভাবে ব্যবহার করেছেন। তিনি না শিল্পী কার মাথা থেকে এই আইডিয়া সেটাও দরকারি প্রশ্ন।

আরও পড়ুন: ব্লাড প্রেশারে ভুগছেন? মুলো খেয়েও নিয়ন্ত্রণ করতে পারেন, এছাড়াও...

ব্লাউজের বিকল্প হিসেবে বেছে নিয়েছেন মেহেন্দিকে। এটাকে বলা যেতে পারে নতুন ধরনের বডি পেইন্টিং বা বডি আর্ট। ঘটনা হল বডি আর্ট নতুন কোনও জিনিস নয়। কলকাতাও দেখেছে সেই শিল্প। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Thanos (@thanos_jatt)

আরও পড়ুন: নিউ টাউন Coffee House পেল আউটডোর ইউনিট, আড্ডা হবে দিলখোলা

ওই মহিলার এই ভিডিও যেমন পেয়েছে প্রশংসা, তেমন কটাক্ষের শিকারও হতে হয়েছে। অনেকে তো আবার এটাও বলে দিয়েছেন, এই কাজ সংস্কৃতবিরুদ্ধ। তবে যাই হোক, এই ছবি ভাইরাল হয়েছে বেশ। 

হেঁটে যাচ্ছেন তিনি 
সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা সাদা শাড়ি পরে হেঁটে যাচ্ছেন। এবং তারপর শুন্যে চুমু ভাসিয়ে দিচ্ছেন। এ পর্যন্ত ঠিকই ছিল। এমন দৃশ্য হামেশাই দেখা যায়।

আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল

এবার একটু নজর করলেই দেখা যাবে তিনি ব্লাউজ পরে রয়েছেন। তবে সেটা আসলে ব্লাউজ না। তা হল বডি আর্ট বা  মেহেন্দি দিয়ে তৈরি। যা ব্লাউজের বিকল্প হিসেবে ব্যবহার করা হয়েছে। ওই মহিলার পরনে রয়েছে লম্বা কানের দুল। মাথায় আবার সুন্দর করে লাগানো রয়েছে ফুল। 

নেট নাগরিকদের মধ্যে বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। যেমন একজন তাঁর এই ভূমিকার প্রশংসা করেছেন। তাঁকে সাহসী বলেছেন। তিনি লিখেছেন, আইডিয়া যাঁর তাকে পুরো নম্বর এবং এই মহিলা যিনি এই সাহস দেখাতে পেরেছেন তাঁকেও। 

আরও পড়ুন: Talking Duck : কথা বলছে হাঁস! সন্ধান পেলেন ডাচ বিজ্ঞানী 

একজন সমালোচনা করে লিখেছেন, ফ্যাশনের নামে যা খুশি, কিছু তো লজ্জা করুন। একজন লিখেছেন নতুন ভাবনা চিন্তা। একজন লিখেছেন, এটা বেকার একটা জিনিস।

 

 
; ; ;