scorecardresearch
 
 

'গার্লফেন্ড নেই, পাইয়ে দিন', বিধায়ককে চিঠি যুবকের

বিধায়ক সুভাষ ধোটেকে এই চিঠি লিখেছেন তাঁর বিধানসভা এলাকার এক যুবক। চিঠিটি ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। পত্রপ্রেরক যুবকের নাম ভূষণ যমুবন্ত। প্রেমিকা চেয়ে ওই চিঠিটি মারাঠিতে লেখা হয়েছে। 

বিধায়ককে দেওয়া চিঠি ভাইরাল বিধায়ককে দেওয়া চিঠি ভাইরাল
হাইলাইটস
  • প্রেমিকা না থাকায় মন খারাপ যুবকের
  • বিধায়ককে লিখল চিঠি
  • সাহায্যের আশ্বাস বিধায়কের

এলাকার কোনও সমস্যা নয়, এবার ব্যক্তিগত সমস্যা নিয়ে বিধায়কের দ্বারস্থ যুবক। যা শুনে হতবাক বিধায়কও। প্রেমিকা নেই, তাই একজন প্রেমিকা পাইয়ে দেওয়ার আবেদন নিয়ে বিধায়ককে চিঠি লিখল যুবক। ঘটনাটি মহারাষ্ট্রের চন্দ্রপুরের। 

জানা যাচ্ছে, বিধায়ক সুভাষ ধোটেকে এই চিঠি লিখেছেন তাঁর বিধানসভা এলাকার এক যুবক। চিঠিটি ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। পত্রপ্রেরক যুবকের নাম ভূষণ যমুবন্ত। প্রেমিকা চেয়ে ওই চিঠিটি মারাঠিতে লেখা হয়েছে। 

চিঠিতে যুবক লিখেছে গোটা তহশিলে প্রচুর মেয়ে, কিন্তু তা সত্ত্বেও তার কোনও গার্লফ্রেন্ড নেই। এটা চিন্তার বিষয়। এর জন্য তার আত্মবিশ্বাস কমছে। যুবক জানাচ্ছে, সে রাজুরা থেকে গাদচাঁদুর যাতায়াত করে, তবুও তার একটিও বান্ধবী নেই। সে লিখছে, মদ বিক্রেতা ও কুৎসিত লোকেদের বান্ধবীদের দেখে তার মন ভেঙে যায়। তাই বিধায়কের কাছে তার আবেদন, মেয়েদের এই বিষয়ে উৎসাহ দেওয়া উচিত, যাতে তারা তাদের মতো ছেলেদের কথা ভাবে। 

এই বিষয়ে বিধায়ক জানান, এমন কোনও চিঠি তিনি এখনও পাননি, তবে হোয়াটসঅ্যাপে সেটি দেখেছেন। তিনি আরও বলেন, যুবকটি কে ও কোথায় থাকে তা জানা নেই। তবে কার্যকর্তাদের কাজে লাগিয়ে দেওয়া হয়েছে। যুবকের সঙ্গে সাক্ষাৎ হলে তাকে সাহায্য করা হবে। তবে এই ধরনের চিঠি লেখা উচিত নয় বলেই জানান বিধায়ক।