scorecardresearch
 

Viral News: এ কী কাণ্ড! নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর, কেন ?

Viral News: এ কী কাণ্ড! নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর, কেন ? খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হলেন পরিবারের লোকজন। শেষমেষ নিজেরাই ধরা দিলেন তাঁরা। উঠে এলে আজব কাহিনী। জানুন...

নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর, তাজ্জব দেশ, কিন্তু কেন? নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর, তাজ্জব দেশ, কিন্তু কেন?
হাইলাইটস
  • নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর
  • অভাবনীয় ঘটনায় তাজ্জব দেশ
  • কিন্তু কেন এমন ঘটনা খোলসা হল শেষমেষ

Viral News: বিহারের সারন জেলার পানাপুরে একটা অদ্ভুত ঘটনা সামনে এসেছে। এখানে এক যুবক বিয়ের এক মাস আগে নিজেরই হবু বউকে নিয়েই পালিয়ে গেলেন। ঘটনা সামনে আসতেই তাজ্জব পরিবারের লোক থেকে শুরু করে পাড়া প্রতিবেশী। কিন্তু যার সঙ্গে বিয়ে তাকে নিয়ে পালালেন কেন?

আগামী বছর হওয়ার কথা ছিল তাদের বিয়ে

জানা গিয়েছে যে এই যুবক হরিয়াপুর থানা ক্ষেত্রে এবং যুবতী পানাপুর থানা এলাকার বাসিন্দা, যুবতীর পরিবারেরা দুজনের বিয়ে আগে এ বছর ছেকা রীতি পালন করেছিলেন। যেখানে আগামী বছর মে মাসে বিয়ে হওয়ার কথা ছিল।

দু'জনের প্ল্যান করে পালিয়ে যান

বিয়ে ঠিক হওয়ার পর দু'জনে মোবাইলে একজন আরেকজনের সঙ্গে কথা বলতেন।অবাক করার বিষয় হলো যে দুজনে প্ল্যান করেন যে ৮ নভেম্বর তারা ঘর থেকে পালাবেন। এরপরে যুবতীর পরিজনেরা তাদের অনেক খোঁজ খবর করেন, কিন্তু কোনও তথ্য না পেয়ে মেলায় পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

পালানোর পেছনে কারণ কী?

পুলিশ দু'জনকে খোঁজ করছিল, এ সময় ২ ডিসেম্বর যুবক এবং যুবতী দু'জনই পানাপুরে পৌঁছে যান। লোকেরা এই পদক্ষেপ করার পেছনে তাদের কারণ জিজ্ঞাসা করলে, যুবক জানান যে দুজনের বিয়ের তারিখ অনেক দূরে ছিল, কিন্তু দুজনেই খুব দ্রুত বিয়ে করতে চেয়েছিলেন। তাই তাঁরা পালিয়ে যান।

পুলিশের উপস্থিতিতে বিয়ে হয়। সেখানে পানাপুর থানার অফিসার ইনচার্জ বিকাশ কুমারের হস্তক্ষেপের পর যুবতীর পরিজনেরা দুজনের বিয়ের জন্য রাজি হয়ে যান। এরপরে যুবতী পরিজন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে পানাপুর পুলিশের উপস্থিতিতে দুজনের বিয়ে মন্দিরে করিয়ে দেওয়া হয়।

বিয়ে নিয়ে চর্চা শুরু

দু'জনের পদক্ষেপ এবং পুলিশের উপস্থিতিতে বিয়ে নিয়ে গোটা এলাকায় এখন চর্চা চলছে। বর এবং কনে দু'জনের পক্ষ থেকে লোকেরা তা নিয়ে আলোচনা করছেন।