scorecardresearch
 
 
উত্তরবঙ্গ

হরিশ্চন্দ্রপুরে কনস্টেবল পদের পরীক্ষায় ভুয়ো পরীক্ষার্থী আটক

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 1/6

অন্যের হয়ে পরীক্ষা দিতে এসে আটক এক যুবক। মালদার হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক হাই স্কুল থেকে পুলিশ প্রতাপ মন্ডল নামে ওই যুবককে আটক করে।
 

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 2/6

পুলিশ সূত্রে খবর, রাজ্য পুলিশের কনস্টেবল পদে চাকরির জন্য পরীক্ষা হচ্ছে ওই স্কুলে। স্কুলে ঢোকার সময় এডমিট কার্ড দেখে সন্দেহ হয় কর্তব্যরত পুলিশ কর্মীদের।

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 3/6

এরপরই ওই যুবককে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই যুবককে। প্রসঙ্গত মালদা জেলার বিভিন্ন স্কুলে ছিল কন্সটেবল পদের পরীক্ষা।

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 4/6

সেই মতো মালদার হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক উচ্চ বিদ্যালয়ে ছিল পশ্চিমবঙ্গ রাজ্যের পুলিশ কনস্টেবলের পরীক্ষার সেন্টার। সেই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীরা যথা সময়ে এসে পৌঁছয়।

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 5/6

পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করার আগে প্রাথমিক ভাবে অ্যাডমিট কার্ড ও উপযুক্ত প্রমাণপত্র যাচাই পর্ব চলছিল। তখনই একজন ভুয়ো পরীক্ষার্থী পুলিশের হাতে ধরা পড়ে যায়। সেই পরীক্ষার্থীর নাম অখিলেশ যাদব। পরীক্ষার্থীর নাম অ্যাডমিট কার্ডে ছিল প্রতাপ মন্ডল। কিন্তু তার পরিবর্তে পরীক্ষা দিতে আসে অখিলেশ যাদব। তা নিয়ে পরীক্ষা কেন্দ্রে শুরু হয়ে যায় শোরগোল।

 

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার
  • 6/6

ঘটনার খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার আইসি পরীক্ষা কেন্দ্রে পৌঁছন। সেখান থেকে অখিলেশ যাদবকে গ্রেফতার করে নিয়ে আসে হরিশ্চন্দ্রপুর থানায়। কি কারণে সে অন্য কারও পরিবর্তে পরীক্ষা দিতে এসেছিল বা কোথা থেকে এসেছে তা নিয়ে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।যদিও গোটা বিষয়টি নিয়ে জেলা পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।