scorecardresearch
 
 
উত্তরবঙ্গ

বিবস্ত্র করে মহিলা সহ এক দম্পতিকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদ
  • 1/5

ইলেকট্রিকের ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদের জেরে দম্পতিকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। ওই পরিবারের আরও অভিযোগ বাড়ির মহিলাদের শ্লীলতাহানি ও বিবস্ত্র করে মারধর করা হয়েছে।
 

ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদ
  • 2/5

তৃণমূল মেম্বারের আতঙ্কে ঘরছাড়া ওই দম্পতি। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার নিয়ামতপুরে। আতঙ্কিত দম্পতি মিল্কি ফাঁড়িতে অভিযোগ জানাতে গেলে অভিযোগ না নিয়ে ফিরিয়ে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।
           

ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদ
  • 3/5

জানা গিয়েছে ওই আহত দম্পতির নাম সালিমা বিবি (৩৬) স্বামীর নাম জুমরাতি সবজি। পেশায় দিনমজুর। অভিযুক্ত মিল্কি গ্রাম পঞ্চায়েত সদস্যর নাম সারফুদ্দিন সবজি। বাড়ীর গৃহ বধুর অভিযোগ, তৃণমূল সদস্য সারিফুদ্দিন প্রচুর টাকা খরচ করে বাড়ি তৈরি করছে। ফলে ট্রান্সফর্মার জন্য বাড়ির নকশা নষ্ট হচ্ছে।

ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদ
  • 4/5

ফলে নতুন ইলেকট্রিক ট্রান্সফর্মার বরাদ্দ হয়। সেইমতো সালিমা বিবির বাড়ির মুখে ওই ট্রান্সফর্মার বসানো জায়গার নির্ধারিত করে গ্রাম পঞ্চায়েত সদস্য। ঘটনার প্রতিবাদ জানায় ওই দম্পতি পরিবার। অভিযোগ এরপরই রাতের অন্ধকারে গ্রাম পঞ্চায়েত সদস্য ও তার দলবল বাড়িতে ঢুকে বেধড়ক মারধর শুরু করে। এমনকি বাড়িঘর ভাঙচুর ও মহিলার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। যার ফলে আতঙ্কে তারা ঘরছাড়া হয়ে রয়েছে। ঘটনা নিয়ে মিলকি ফাঁড়িতে অভিযোগ জানাতে গেলে তাদের অভিযোগ না নিয়ে ফিরিয়ে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

 

ট্রান্সফর্মার বসানোকে কেন্দ্র করে বিবাদ
  • 5/5

ঘটনা নিয়ে সরব হয়েছে বিজেপি। জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন,এটা তৃণমূলের সংস্কৃতি। নিজের বাড়ির সৌন্দর্য নষ্ট হচ্ছে বলে পরের বাড়ির সামনে ট্রান্সফর্মার বসাচ্ছে এটা তৃণমূলে সম্ভব। অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতার করতে হবে। জেলা টাউন তৃণমূলের সভাপতি নরেন্দ্রনাথ তিওয়ারি বলেন,তৃণমূল করুক আর না করুক আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আর যারা প্রকৃত তৃণমূল করে তারা এই কাজ কখনও করতে পারে না। যদি অন্যায় হয়ে থাকে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।