scorecardresearch
 

কালিম্পংয়ে রহস্যজনকভাবে খুন শিলিগুড়ির দুই যুবক

কালিম্পংয়ের তিস্তাবাজারে শিলিগুড়ির দুই যুবক খুনের ঘটনায় রহস্য ঘনীভূত হচ্ছে। পুরনো পরিচিতি ছিল না বলেই পুলিশ জানতে পেরেছে। তাহলে আচমকা কি এমন ঘটল যার জন্য এভাবে খুন হতে হল দুজনকে। আরও দুজন গুরুতর জখম অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কেন খুন দুজন, মিলছে না উত্তর
  • পুরনো পরিচিতি ছিল কী, উত্তর খুঁজছে পুলিশ
  • আতঙ্ক এলাকায় বহিরাগতদের মধ্যে

খুনে দানা বাঁধছে রহস্য

শিলিগুড়ির (Siliguri) দুই যুবক রহস্যজনক ভাবে খুন হলো কালিম্পং(Kalimpong) এর তিস্তা বাজারে(Teesta bazar)। কেন তাদের খুন করা হয়েছে সে বিষয়ে পরিষ্কার কোন ধারণা মিলছে না। সবটাই এখন ধোঁয়াশা। পুলিশ তদন্তে নেমেছে।

পূর্ব শত্রুতা ছাড়াই খুন !

শিলিগুড়ির হাতিয়াডাঙ্গার বাসিন্দা তিন যুবক তিস্তাবাজারের প্রবাল প্রধানের বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গিয়েছে। রঞ্জিত বিশ্বাস, ছোটন সরকার এবং সঞ্জয় বিশ্বাস সেখানে থেকে তারা তিস্তাবাজারে কালিম্পং সহ অন্যান্য জায়গায় প্লাম্বারের কাজ করতেন। তাঁদের এই আচমকা খুন হওয়ার ঘটনার খবর বাড়িতে আসতেই হাতিয়াডাঙ্গা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বাড়ির মালিকের সঙ্গে বচসার সময় উপস্থিত থাকাই কাল হল !

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে রাজকুমার সুব্বা নামে এক ব্যক্তি প্রবালের বাড়িতে আসে। এর আগেও প্রবালের সঙ্গে রাজকুমারের পরিচয় ছিল। সম্ভবত কোনও লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে দুজনের মধ্যে বচসা বাধে। তা ক্রমশ হাতাহাতিতে পরিণত হয়। বাড়ির মালিককে মারামারিতে জড়িয়ে পড়তে দেখে হস্তক্ষেপ করতে যান ভাড়াটিয়া ওই তিন যুবক। আচমকাই রাজকুমার পকেট থেকে ধারালো অস্ত্র বের করে এই যুবকদের উপর চড়াও হয় স্থানীয় সূত্রের খবর। 

গ্রেফতার অভিযুক্ত

দুজনই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে রাজকুমার সেখান থেকে পালিয়ে যায়। বাধা দিতে গেলে জখম হন বাড়ির মালিক প্রবালবাবুও। খবর পেয়ে তিস্তা পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছতে প্রবাল প্রধানের অভিযোগের ভিত্তিতে রাজকুমারকে তার গেলখোলার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জখমদের চিকিৎসা চলছে

সঞ্জয় বিশ্বাস এবং প্রবাল প্রধান দুজনেই গুরুতর জখম অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা এখনও আশঙ্কাজনক।

পুলিশি হেফাজতও  জিজ্ঞাসাবাদ

তবে প্রবাল প্রধান এবং রাজকুমার সুব্বার মধ্যে নিজস্ব লড়াইয়ে শুধুমাত্র বাধা দেওয়ার কারণে তিনজনকে এভাবে খুন করবে বলে বিশ্বাস হচ্ছে না অনেকেরই। রাজকুমারের মানসিক পরিস্থিতি যাচাই করার দাবি উঠেছে। অভিযুক্তকে শুক্রবার কালিম্পং জেলা আদালতে পেশ করে পুলিশ তিন দিনের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Advertisement

আতঙ্ক বহিরাগতদের মধ্যে

ঘটনায় তিস্তা বাজারের মতো ছোট জনপদে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। আশপাশে আরও কিছু ভাড়াটে রয়েছে যারা বাইরে থেকে এসে কাজ করেন। তাদের মধ্যে আতঙ্ক গেড়ে বসেছে। আর সেখানে থাকা ঠিক হবে কি না, তা নিয়েও তাঁদের মধ্যে দ্বিধা তৈরি হয়েছে। তবে স্থানীয় একাংশ তাঁদের ভরসা যোগানোর চেষ্টাৈ করছেন।

 

Advertisement