scorecardresearch
 

'BJP-র কাছে জেলা নেতৃত্ব গুরুত্বহীন,' TMC-তে যোগ দিয়েই বিস্ফোরক গঙ্গাপ্রসাদ

তৃণমূলে যোগ দিয়েই গেরুয়া শিবিরের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনলেন আলিপুরদুয়ার জেলার বিজেপির প্রাক্তন সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা।

Advertisement
গঙ্গাপ্রসাদ শর্মা গঙ্গাপ্রসাদ শর্মা
হাইলাইটস
  • তৃণমূলে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ গঙ্গাপ্রসাদ শর্মার
  • বিজেপি জেলা নেতৃত্বকে গুরুত্ব দেয় না, অভিযোগ তাঁর

তৃণমূলে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনলেন আলিপুরদুয়ার জেলার বিজেপির প্রাক্তন সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। তাঁর অভিযোগ, ভারতীয় জনতা পার্টি নেতৃত্বের কাছে জেলা নেতৃত্ব গুরুত্বহীন। 

আজ তৃণমূল কংগ্রেসে যোগ দেন গঙ্গাপ্রসাদ শর্মা। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায়, ব্রাত্য বসু ও মুকুল রায়। সুখেন্দুবাবু জানান,গঙ্গাপ্রসাদ শর্মা ছাড়াও বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লেখালেন আরও ৮ জন। তাঁরা হলেন, আলিপুরদুয়ারের বিজেপির সাধারণ সম্পাদক, সম্পাদক, সহ-সভাপতি, কুমারগ্রামের মণ্ডল প্রেসিডেন্ট , কালচিনির আহ্বায়ক-সহ আরও ২ জন। 

আরও পড়ুন : Jio 5G ফোন লঞ্চ করতে পারে এই সপ্তাহেই, দাম কত? জানুন বিস্তারিত

কেন বিজেপি ছাড়লেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, 'আমার বিজেপি ত্যাগের প্রেক্ষাপট ভোটের আগে থেকেই শুরু হয়েছিল।  জেলা নেতৃত্বকে তোয়াক্কা না করে বিজেপি নেতারা দিল্লি নিয়ে গিয়ে অনেককে যোগদান করিয়েছিলেন। এই নিয়ে জেলা নেতৃত্বকে তথ্য দেওয়া হয়নি। তখন থেকেই দলের সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়। আমি তার প্রতিবাদও করি। কিন্তু, ভোটের সময় দল ছাড়িনি। কারণ, তখন দল ছাড়লে আমাকে গদ্দার বলা হতো। আলিপুরদুয়ারে ৫টির মধ্যে সবকটি আসনই বিজেপি-কে পাইয়ে দিয়েছি। কিন্তু, আমার মন ভেঙে গিয়েছিল। সেই কারণে আজ তৃণমূলে যোগ দিলাম।' 

সম্প্রতি আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লা উত্তরবঙ্গকে পৃথক রাজ্যে করার দাবি তোলেন। এনিয়ে কেন্দ্রের কাছে আবেদন করবেন বলেও জানান তিনি। এই ইস্যুতে গঙ্গাপ্রসাদ শর্মা বিজেপি ও বার্লাকে আক্রমণ করে বলেন, '২ বছর হল সাংসদ হিসেবে কোনও কাজ করতে পারেননি বার্লা। মানুষের আবেগে হাওয়া দিয়ে রাজনীতি করার চেষ্টা করছে বিজেপি। তারা এখন এই পথই নিয়েছে। অথচ উত্তরবঙ্গের মানুষের জন্য অনেক কাজ করার আছে গেরুয়া শিবিরের। তারা তা না করে রাজনীতি করছে।'  

Advertisement

Advertisement