scorecardresearch
 

Mystery Death Of A Man In Siliguri: মর্নিংওয়াকে বেরিয়ে নিখোঁজ, শিলিগুড়ির যুবকের রক্তাক্ত দেহ রাস্তায়

Mystery Death Of A Man In Siliguri: শিলিগুড়ির নকশালবাড়ির হাতিঘিসাতে যমুনা মাহাতো এদিন মর্নিং ওয়াকে বের হন। পরে জাতীয় সড়ক থেকে প্রায় ২০ ফুট দূরে চা বাগানের পাশে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। যা নিয়ে রহস্য দানা বাঁধছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মর্নিং ওয়াকে বেরিয়ে নিখোঁজ ছিলেন
  • শিলিগুড়ির নকশলাবাড়ির ঘটনা
  • যুবকের রক্তাক্ত দেহ মিলল রাস্তার পাশে

Mystery Death Of A Man In Siliguri: রোজকার মতোই মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন। কিন্তু ফেরার সময় পার হয়ে গেলেও ফিরছেন না দেখে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খুঁজেও পাওয়া যায়নি। এরপর খবর আসে জাতীয় সড়ক থেকে বেশ খানিকটা দূরে তিনি পড়ে রয়েছেন। এরপর তাঁকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা যায়, পড়ে থাকার সময়ই তাঁর মৃত্যু হয়ে গিয়েছে। তাঁর মৃত্যু ঘিরে এখন রহস্য দানা বাঁধছে।

আরও পড়ুনঃ পায়ের গড়নই বলে দেবে আপনার স্বভাব ও চরিত্র

ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি এলাকায়। স্থানীয় অটল চা বাগান সংলগ্ন এশিয়ান হাইওয়ে টু-এর পাশে এই ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রের খবর, হাতিঘিসার চানাপট্টির বাসিন্দা যমুনা মাহাতো এদিন প্রাতঃ ভ্রমণে বের হন। পরে জাতীয় সড়ক থেকে প্রায় ২০ ফুট দূরে চা বাগানের পাশে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা নকশালবাড়ি থানায় খবর দেন। পুলিশ দেহ উদ্ধার করে নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুনঃ ওটা গোল ছিল? ইতিহাস গড়েও VAR বিতর্কে জাপান

স্থানীয়দের কারও কারও দাবি, দেহের পাশেই হাতির পায়ের ছাপ ছিল। খবর পেয়ে বাগডোগরা রেঞ্জের বনকর্মীরাও ঘটনাস্থলে যান। তবে যুবকের মৃত্যু কীভাবে হয়েছে, তা কেউই বলতে পারেননি। গাড়ির ধাক্কায় না হাতির হানায় যুবকের মৃত্যু হয়েছে, নাকি এর পেছনে অন্য রহস্য রয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Advertisement