scorecardresearch
 

Car Accident On The Way To Darjeeling: দার্জিলিং যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, মৃত অন্তত ৪

Car Accident On The Way To Darjeeling: শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি। ঘটনায় রাত পর্যন্ত মৃত অন্তত ৪ জন। জখম আরও ৪ জন। জখমদের কার্শিয়াং মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement
দার্জিলিংয়ের পথে গাড়ি খাদে, মৃত ৩ দার্জিলিংয়ের পথে গাড়ি খাদে, মৃত ৩
হাইলাইটস
  • শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে খাদে গাড়ি
  • মৃত অন্তত ৪, জখম আরও ৪ জন
  • সকলেই শিলিগুড়ি থেকে সোনাদার দিকে যাচ্ছিল

Car Accident On The Way To Darjeeling: শিলিগুড়ি থেকে দার্জিলিংগামী ৫৫ নম্বর জাতীয় সড়কে বিপজ্জনক বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি। পাহাড়ি পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে গাড়িতে থাকা তিনজন যাত্রীর। স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগায় আরও জখম যাঁরা ছিলেন তাঁদের তড়িঘড়ি কার্শিয়াং মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ ও প্রশাসনের প্রতিনিধিরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

আরও পড়ুনঃ স্বাস্থ্যের কথা ভেবে রোজ খান ড্রাইফ্রুটস? বিপদ ডেকে আনছেন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে সোমবার বিকেল ৪ টা নাগাদ সিপাইধুরার কাছে লোয়ার চৈতন্যপানি এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ৮ জন যাত্রী নিয়ে একটি ছোট শাটল এসইউভি গাড়িটি শিলিগুড়ি থেকে সোনাদার দিকে যাচ্ছিল। পথে কার্শিয়াংয়ের কাছে সিপাইধুরা এলাকায় চালক আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সম্ভবত গাড়ির স্টিয়ারিংয়ে গোলমাল হয়েছিল বলে অনুমান করা হচ্ছে। গাড়িটি বাঁক ঘুরতে গিয়ে খাদে পড়ে যায়। গাড়িটি যেখানে পড়ে সেটি রাস্তা থেকে প্রায় ১৫ মিটার নীচে। খাদ গভীর হলে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারত। 

আরও পড়ুনঃ এখানে রাত যত বাড়ে, তত উজ্জ্বল হয় কাঞ্চনজঙ্ঘা, কখনও গিয়েছেন?

গাড়িতে থাকা ৮ যাত্রীর মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। বাকিদের গুরুতর জখম অবস্থায় তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য কার্শিয়াংয়ের এসডিতে হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতের দিকে আরও একজন মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন পুলিশ ও প্রশাসনের কর্তারা। ঘটনাটি যাচাই করে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। জানা গিয়েছে মৃতদের নাম সবিতা লেপচা (সোনাদা), বিনা রাই (গোরাবাড়ি) স্বস্তিকা তমনাগ (গৈরিগাঁও) ও আরুষ লেপচা। গাড়ির যাত্রীরা সকলে শিলিগুড়ি ও কার্শিয়াং থেকে ফিরছিল বলে জানা গিয়েছে।

 

Advertisement
Advertisement