scorecardresearch
 

কোভিড মোকাবিলায় শিলিগুড়িতে পরিষেবা দেবে বিধায়কের হেল্পলাইন

শিলিগুড়ি বিধানসভার বাসিন্দাদের জন্য কোভিড ও স্বাস্থ্য সম্পর্কিত যে কোনও তথ্যের খোঁজ দিতে হেল্পলাইন নাম্বার চালু করলেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। প্রতিটি ওয়ার্ডে সাহায্য করবে টিম বিজেপি

হেল্পলাইন চালু বিধায়ক শঙ্কর ঘোষের হেল্পলাইন চালু বিধায়ক শঙ্কর ঘোষের
হাইলাইটস
  • চব্বিশ ঘন্টাই মিলবে পরিষেবা
  • সাহায্যের জন্য থাকবে বিজেপির হেল্প টিম
  • পুর এলাকার ৪৭ টি ওয়ার্ডের লোকই পরিষেবা পাবেন

শিলিগুড়িবাসীর সহায়তায় স্বাস্থ্য় হেল্পলাইন ও টিম বিজেপি

শিলিগুড়ি বিধানসভার বাসিন্দাদের জন্য কোভিড ও স্বাস্থ্য সম্পর্কিত যে কোনও তথ্যের খোঁজ দিতে হেল্পলাইন নাম্বার চালু করলেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। প্রতিটি ওয়ার্ডে সাহায্য করবে টিম বিজেপি

বিভ্রান্তি এড়াতে ও সঠিক সংবাদ পৌঁছে দিতে হেল্পলাইনের পরিকল্পনা

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশবাসী। এই পরিস্থিতিতে সময়ের সাথে আরও মাথাচাড়া দিয়ে উঠছে নানাবিধ সমস্যা। এই সংকটের সময় কার্যত শহরবাসী ও বিভ্রান্ত। করোনা আক্রান্তকে কোথায় নিয়ে যাবেন? কীভাবে মিলবে টেলি মেডিসিন পরিষেবা! সব কিছুতেই ধন্দ। কোন হাসপাতালে নিলে সাধ্যের মধ্যে সুস্থ হয়ে ফেরা সম্ভব সব এক জায়গা থেকে খোঁজ দিতে  শহরবাসীকে পরিষেবা দিতে এগিয়ে এলেন সদ্য নির্বাচিত শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ।

হেল্পলাইন চালু ও নম্বর

বৃহস্পতিবার শিলিগুড়ির বিজেপির দলীয় কার্যালয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিধায়ক শংকর ঘোষ শিলিগুড়িবাসীর জন্য একটি এমএলএ হেলথ হেল্প ইনফর্মেশন হেল্পলাইনের কথা ঘোষণা করেন। এই হেল্পলাইন নম্বরটি হল ৯৮৮৩৪৫৭৬৪২। সকাল ৯ টা থেকে রাত্রি ৯ টা পর্যন্ত প্রতিদিন ১২ ঘন্টা স্বাস্থ্য সংক্রান্ত যে কোনও ধরনের সমস্যা হলে এই হেল্পলাইন নম্বরে ফোন করলে তাৎক্ষণিক সমস্ত রকম তথ্য দিয়ে সাহায্য করা হবে। তবে রাত নটার পর থেকে সকাল নটা পর্যন্ত হোয়াটসঅ্যাপ এবং মেসেজের মাধ্যমে যে কোনও রকম তথ্যের সহায়তা মিলবে।

বিধায়কের বক্তব্য

এ দিন শংকর ঘোষ বলেন, এই হেল্পলাইন নম্বরে মানুষ ফোন করলে যে কোনও ধরণের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য মিলবে এই হেল্পলাইন নম্বরে। কারণ এই মুহূর্তে করোনার পরিস্থিতিতে মানুষ সমস্যায় রয়েছে। রোগীকে কোথায় নিয়ে গেলে সুস্থ হবে, কীভাবে মিলবে টেলি মেডিসিন পরিষেবা, তা জানা নেই অনেকেরই। তাই সে সমস্ত কথা চিন্তা করেই এই হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে।

শিলিগুড়ি পুর এলকার সব ওয়ার্ডেই থাকবে টিম বিজেপি

একই সঙ্গে তিনি আরও জানান, শিলিগুড়ি পুরনিগমের ৪৭ টি ওয়ার্ডেই বিজেপির নারী ও যুব মোর্চার পক্ষ থেকে পাঁচজন করে সদস্যের একটি টিম গঠন করা হয়েছে । এই হেল্পলাইন নম্বরে কোনও ধরনের সাহায্যের প্রয়োজনে ফোন পেলে তাৎক্ষণিক তারা ওয়ার্ডের ওই পরিবারকে সহযোগিতার হাতও বাড়িয়ে দেবে।