scorecardresearch
 

বিয়ের ১৬ দিনের মাথায় নবদম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য শিলিগুড়িতে

বিয়ের ১৬ দিনের মাথায় শোওয়ার ঘর থেকে নব দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হল শিলিগুড়িতে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
মৃতদেহ ঘিরে উত্তেজনা মৃতদেহ ঘিরে উত্তেজনা
হাইলাইটস
  • নব দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার
  • বিয়ের ১৬ দিন পর মৃত্যুতে রহস্য
  • দেহ উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠানে হয়েছে

নব দম্পতির রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মেট্রোপলিটান পুলিশের প্রধাননগর থানার অন্তর্গত চম্পাসারি দেবীডাঙ্গা এলাকায়। এক নব দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। যা প্রকাশ্য়ে আসতেই হতবাক গোটা পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মশিউর রহমান ও যুবতির নাম নওজাদ নাসরিন।  মশিউরের বাড়ির লোকেরা পুলিশকে জানিয়েছেন তারা সিলিং ফ্য়ান থেকে ঝুলছিল। যদিও পুলিশ গিয়ে তাদের বিছানায় শোয়া অবস্থায় দেখতে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শ

জানা গিয়েছে, মাত্র ১৬ দিন আগে ৫ নভেম্বর তারিখে তাদের বিয়ে হয়। রবিবার সকালে বাড়ির লোক এবং স্থানীয় বাসিন্দারা দেখতে পান ঘরের ভিতর স্বামী-স্ত্রী দুজনের দেহই সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। তৎক্ষণাৎ তারা প্রধাননগর থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ও হাসপাতালে পাঠিয়ে দেয়।

স্থানীয় ও পরিবারের লোকজনের প্রাথমিক অনুমান, গলায় ফাঁস লাগিয়ে দুজন আত্মহত্যা করে। তবে কি কারণে স্বামী-স্ত্রী দুজনে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল তা জানা নেই কারুর বলে দাবি করেছে পরিবারের লোকজন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে প্রধান নগর থানার পুলিশ। অন্যদিকে এই ঘটনা নিয়ে মেয়ের বাড়ির পরিবার তরফে পাত্র পক্ষের পরিবারের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে।

বিয়ের মাত্র ১৬ দিনের মধ্যে কী এমন হল যাতে স্বামী-স্ত্রী দুজনকেই এভাবে মরতে হলো, তা বুঝে উঠতে পারছেন না কেউই। প্রতিবেশীরাও হতভম্ব হয়ে গিয়েছেন ঘটনায়। জানা গিয়েছে মেয়েটির বাপের বাড়ি ইসলামপুরের রামগঞ্জে। বধূ উচ্চ মাধ্য়মিক পরীক্ষার্থী। পরীক্ষা দেওয়া নিয়ে গোলমাল চলছিল শ্বশুরবাড়িতে। শনিবার রাতেও এ নিয়ে বচসা ছড়ায়। 

Advertisement

 

Advertisement