scorecardresearch
 

Propose করে প্রত্যাখ্য়াত, সহপাঠিনীকে ব্লেড চালাল ফালাকাটার ছাত্র

কলেজে যাবার পথে এক কলেজ ছাত্রীর মুখে ও গলায় এলোপাথাড়ি ব্লেড চালালো এক যুবক।এবারের  ঘটনাও সেই ফালাকাটা। ঘটনায় গুরুতর জখম রক্তাক্ত  ওই কলেজ ছাত্রীকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেছে কলেজের অন্য ছাত্র-ছাত্রী এবং শিক্ষকরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ব্লেড চালাল ছাত্র
  • ফালাকাটা কলেজের ঘটনা
  • জখম ছাত্রী ওই ছাত্রের সহপাঠিনী

স্কুলে যাওয়ার পথে দশম শ্রেণির ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংস ভাবে খুনের ঘটনার মাত্র পাঁচ দিনের মাথায় ফের কলেজে যাবার পথে এক কলেজ ছাত্রীর মুখে ও গলায় এলোপাথাড়ি ব্লেড চালালো এক যুবক।এবারের  ঘটনাও সেই ফালাকাটা। ঘটনায় গুরুতর জখম রক্তাক্ত  ওই কলেজ ছাত্রীকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেছে কলেজের অন্য ছাত্র-ছাত্রী এবং শিক্ষকরা। ঘটনার পরেই অভিযুক্ত যুবক গা ঢাকা দিয়েছে। ফালাকাটা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ব্লেড

ব্লেডের আঘাতে জখম ও কলেজ ছাত্রীর সাথে থাকা প্রত্যক্ষদর্শী আরেক ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত ওই যুবকের  খোঁজ শুরু করেছে ফালাকাটা থানার পুলিশ। ফালাকাটা থানার আইসি সনাতন সিংহ জানিয়েছেন ঘটনার তদন্ত শুরু হয়েছে। আইসি জানিয়েছেন, তাঁদের প্রাথমিক অনুমান প্রেমে প্রত্যাখান হয়েই ওই যুবক এমন কান্ড ঘটিয়েছে।

অভিযুক্ত ফয়েজ আহমেদ পলাতক

জখম ওই কলেজ ছাত্রী জানিয়েছে অভিযুক্ত যুবক ফয়েজ আহমেদ ফালাকাটা কলেজে তাঁর সাথে সেকেন্ড সেমিস্টারে পড়াশোনা করে। অভিযুক্ত যুবক তারই প্রতিবেশী। ছাত্রীটির অভিযোগ গত ৬মাস ধরে অভিযুক্ত যুবক তাঁকে উত্যক্ত করছিল। সেই ঘটনা ছাত্রীটি তাঁর পরিবারকে জানায়। এরপরেই ওই ছাত্রীর পরিবার অভিযুক্ত যুবকের বাড়িতে গিয়ে গোটা বিষয়টি জানিয়ে আসেন। তারপর থেকেই অভিযুক্ত ফয়েজ আহমেদ প্রতিশোধস্পৃহায় ফুঁসতে থাকে।সোমবার সে ওই ঘটনার বদলা নেয়।

আতঙ্কে ছাত্রীরা

ফালাকাটা কলেজের অধ্যক্ষ ধীরেন্দ্রনাথ ভট্টাচার্য বলেন ঘটনা যদিও কলেজ ক্যাম্পাসে ঘটেনি। তবু ছাত্র-ছাত্রীরা আতঙ্কে রয়েছে। বুধবার দিনই ক্লাস টেনের এক ছাত্রীকে এক দুষ্কৃতী স্কুলে যাবার সময় কুপিয়ে খুন করেছে। সেই ঘটনায় রাজ্যজুড়ে শোরগোল পড়ে গিয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এমন ঘটনায় সবার মধ্যেই ভয় ছড়িয়ে পড়েছে। তিনি বলেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

Advertisement

আলিপুরদুয়ারে আশঙ্কায় ছাত্রীরা

২০১৩ সালে প্রাইভেট টিউশন থেকে বাড়ি ফেরার পথে একাদশ শ্রেণীর ছাত্রী নিকিতা দত্তকে মাথায় গুলি করে খুন করে খুলু নামে এক দুষ্কৃতী। তার প্রায় আট বছর পর স্কুলে যাবার পথে নৃশংস ভাবে অঙ্কিতা শীল নামে দশম শ্রেণির ছাত্রীকে খুনের ঘটনার পর ফের কলেজ ছাত্রীর গলায় ব্লেড চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আলিপুরদুয়ার জেলায়।

 

Advertisement