scorecardresearch
 

শিলিগুড়ি পুলিশের নজর নেই, সিকিম থেকে এসে মাদক ধরল পুলিশ

সামনে ওষুধে দোকান। পিছনে মাদকের ব্যবসা। একই সঙ্গে বৈধ ও অবৈধ দাওয়াইয়ে ক্রমশ ফুলে ফেঁপে উঠছিলেন মালিক। পাচার চলছিল সিকিমেও। সিকিমে এক প্যাডলার ধরা পড়তেই লাভজনক ব্য়বসার পর্দা ফাঁস।

Advertisement
ওষুধের দোকানের আড়ালে মাদকের পর্দা ফাঁস ওষুধের দোকানের আড়ালে মাদকের পর্দা ফাঁস
হাইলাইটস
  • সিকিম থেকে পুলিশের দল এসে আটক
  • শিলিগুড়ি পুলিশের নাকের ডগা দিয়ে প্রচার
  • বিভিন্ন পেশার আড়ালে মাদকের ব্যবসা

ওষুধের দোকানের আড়ালে মাদকের ব্যবসা!

ওষুধের দোকানের আড়ালে মাদকের ব্যবসা ! শিলিগুড়ি কমিশনারেট এর গোয়েন্দা বিভাগ ও প্রধান নগর থানার যৌথ অভিযানে দুই যুবককে গ্রেপ্তার করলও সিকিম পুলিশ।

ট্রানজিট রিমান্ডে নিয়ে যাওয়া হচ্ছে

ধৃত ওই দুই যুবকে সোমবার শিলিগুড়ি আদালতে তুলে ট্রান্সলেট রিমান্ডে সিকিমে নিয়ে যাওয়া হয়। এই চক্রের পিছনে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে গোয়েন্দা বিভাগ। 

স্থানীয় পুলিশের নজরে পড়ে না

শহরকে মাদক মুক্ত করতে তৎপর শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা। লাগাতার শিলিগুড়ি শহরের বুকে মাদক কারবারের সাথে যুক্তদের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছে। পুলিশের জালে ধরা পড়েছে এই মাদক কারবারি সাথে যুক্ত বহু অসাধু ব্যবসায়ীরা।

ধৃত

অন্য পেশার আড়ালে চলছে মাদকের ব্যবসা

তারপরেও পুলিশকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও বেশ কিছু অসাধু ব্যবসায়ী চালিয়ে যাচ্ছে অবৈধ মাদকের ব্যবসা। কেউ বা ওষুধের দোকানের আড়ালে চালাচ্ছে এই মাদক কারবার।  আবার কেউ কেউ বাড়িতে চালাচ্ছে এই কারবার। তবে এই সমস্ত আসামাজিক কার্যকলাপের সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান অব্যাহত।

সিকিম থেকে খবর পেল পুলিশ

সূত্রের খবর, বেশ কিছুদিন আগে সিকিমের সিংতামে মাদক ব্যবসার অভিযোগে সিকিমে তদন্ত শুরু করে, ধৃতদের পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পারে শিলিগুড়িতে একটি দোকান থেকে তাঁরা মাদক কেনে। ধৃতদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তদন্তে নেমে সিকিম পুলিশ শিলিগুড়ি পুলিশের সঙ্গে যোগাযোগ করে।

বাধ্য হয়ে সহযোগিতা করে পুলিশ

এরপর রবিবার রাতে সিকিম পুলিশের একটি দল গোয়েন্দা বিভাগ ও প্রধাননগর থানার পুলিশের সহযোগিতায় চম্পাসারির সংলগ্ন একটি দোকানে হানা দিয়ে কামরুল হুদা ও মুরতাজা আলম নামে দুজনকে গ্রেপ্তার করে। এরপর এদিন আলাতে তুলে ট্রানজিট রিমান্ডে সিকিমে নিয়ে যাচ্ছে।

Advertisement

 

Advertisement