scorecardresearch
 

Dilip Ghosh: তৃণমূলে তালিবান ! শিলিগুড়িতে দিলীপের অভিযোগে চাঞ্চল্য

তৃণমূলে তালিবান ! দিলীপ ঘোষের অভিযোগে তোলপাড় রাজ্যে। তিনি বলেন, রাজ্যে নব্য তালিবান শাসন চলছে। কেন বললেন এ কথা তিনি ?

Advertisement
এনজেপি স্টেশনে দিলীপ ঘোষ এনজেপি স্টেশনে দিলীপ ঘোষ
হাইলাইটস
  • রাজ্যে তালিবানি শাসন চলছে, দাবি দিলীপের
  • বিজেপির সঙ্গেই আছে পাহাড়বাসী
  • দলে সাংগঠনিক রদবদল হবে, জায়গা নতুনদেরও

দিলীপ উবাচ

রাজ্যে 'নব্য তালিবান' শাসন চলছে। যেভাবে একজন তৃণমূল নেতা দিনদুপুরে বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে সেই ছবি দেখে মনে হচ্ছে তালিবানের ভিডিও। আসলে বাংলার রাজনীতি এখন গুন্ডা, বদমাশ ও সমাজবিরোধীদের দের হাতে চলে গিয়েছে। শনিবার সকালে বিজেপির দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে নিউ জলপাইগুড়ি স্টেশনে এমনই মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সুজয় বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তোপ

সম্প্রতি পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূল নেতা সুজয় বন্দ্যোপাধ্যায়ের জনবহুল এলাকায় একটি বন্দুক নিয়ে ঘোরার ছবি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়। এরপরই নিন্দার ঝড় উঠেছে রাজ্য জুড়ে।

দিলীপ

তৃণমূলে তালিবান

শনিবার দলীয় কর্মসূচিতে দুদিনের উত্তরবঙ্গ সফরে এসে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে তিনি নিউ জলপাইগুড়ি স্টেশনে নেমে সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে বলেন, যেভাবে একজন তৃণমূল নেতা জনবহুল এলাকায় বন্দুক হাতে নিয়ে ঘুরছে তা দেখে মনে হচ্ছে তালিবানের ছবি। আসলে রাজ্যে 'নব্য তালিবানদের' শাসন চলছে।

সমাজবিরোধীরাই এখন দলের নেতা

দিলীপের দাবি, উনি যে রাজনৈতিক দলের নেতা দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত ছিল কিন্তু এরাই এখন দলের নেতা। কারণ নির্বাচনে এরাই দলকে জয়ী করেছে। আসলে বাংলার রাজনীতি এখন এদের হাতে চলে গিয়েছে। গুন্ডা, বদমাশ, সমাজবিরোধীরাই এখন তৃণমূলের নেতা। তাই পশ্চিমবঙ্গের এই দুর্দশা।

সাংগঠনিক রদবদল হবে

অন্যদিকে তিনি আরও বলেন, গোটা রাজ্য জুড়ে সাংগঠনিক একটা রদবদল হবে। সেই নিয়ে আলোচনা চলছে। দলে যারা অন্য রাজনৈতিক দল থেকে এসেছে এবং তাদের জায়গা দিয়ে অভিজ্ঞতাকে কাজে লাগানো হবে।

Advertisement

পাহাড়বাসী আসলে বিজেপির সঙ্গে

অপরদিকে অনিত থাপার নতুন দলের আত্মপ্রকাশ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, পাহাড়ের মানুষ আজও বিজেপির সঙ্গে আছে। এর আগে অনিত-বিমল-বিনয়দের বহুবার ভোট দিয়ে জিতিয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি তাই এখন তারা বিজেপির সঙ্গে।

 

Advertisement