scorecardresearch
 

তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের রণক্ষেত্র দিনহাটা, জখম ৫

ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে জখম হল ৫ জন। ভাঙচুর করা হল বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি। শনিবার রাতে দিনহাটা আমবাড়ি বাজারের ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

Advertisement
তৃণমূল-বিজেপি সংঘর্ষ তৃণমূল-বিজেপি সংঘর্ষ
হাইলাইটস
  • দিনহাটায় ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষ
  • জখম দু'পক্ষের মিলিয়ে ৫ জন
  • একে অপরের দিকে অভিযোগের তির

যত কাণ্ড কোচবিহারে। গত কয়েকটি নির্বাচন থেকেই রাজ্য রাজনীতির উত্তেজনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে কোচবিহার বিশেষ করে দিনহাটা। ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে জখম হল ৫ জন। ভাঙচুর করা হল বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি। শনিবার রাতে দিনহাটা আমবাড়ি বাজারের ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ Elon Musk নিজের মাথায় লাগাবেন ব্রেন চিপ! এই Neuralink প্রোজেক্ট কী?

গুরুতর জখম অবস্থায় নূর ইসলাম মিয়াঁ ও ময়নাল শেখ নামে দুই তৃণমূল কর্মীকে প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে দুজনকে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। গোটা ঘটনায় বিজেপি ও তৃণমূল একে অপরের বিরুদ্ধে অভিযোগ পালটা অভিযোগ করেছে।

জানা গিয়েছে, শনিবার রাতে দিনহাটার নিগম নগর বাজারে তৃণমূলের কর্মিসভা ছিল। সেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। সেই সভার শেষে রাতে যখন তৃণমূল কর্মীরা বাড়ি ফিরছিলেন সেই সময়ই আমবাড়ি এলাকায় নুর ইসলাম মিয়া ও ময়নাল শেখ নামে দুই তৃণমূল কর্মীর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ তৃণমূলের। পাশাপাশি  বিজেপির ২৩ নম্বর মন্ডল সভাপতি বিদ্যুৎ কুমার সরকারের বাড়িতে ভাঙচুর করা হয়, তাঁকে এবং তাঁর বাড়ির সদস্যদের মারধর করা হয় বলে বিজেপির দাবি।

আরও পড়ুনঃ শনির সাড়ে সাতির প্রভাবে বিবাহ-বিচ্ছেদ, দুর্ঘটনার আশঙ্কা এই রাশিগুলির

তৃণমূলের ব্লক সভাপতি অনন্ত বর্মন স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নিগমবাজারে সভা শেষে যখন তৃণমূল কর্মীরা বাড়ি ফিরছিল সে সময়ই বিজেপি কর্মীরা তৃণমূলের উপর বিনা প্ররোচনায় হামলা চালিয়েছে। যদিও বিজেপির অভিযোগ তাঁদের উপর তৃণমূল হামলা চালায়। এদিন ডায়মন্ড হারবারে শুভেন্দুর সভায় যাওয়ার পথে বিজেপির নেতাকর্মীদের উপর হামলা হয়। তারই প্রতিবাদ সভা ছিল আমবাড়ি বাজারে। সেখান থেকে ফেরার পথে সভার শেষে বিজেপি কর্মীদের ওপর এবং বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে  তৃণমূলের লোকজন ভাঙচুর চালিয়েছে বলে স্থানীয় বিজেপি নেতা অজয় রায়ের। পুলিশ তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

Advertisement

 

Advertisement