scorecardresearch
 

Malda Tragic Accident: মালদায় বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ভাই-বোন, জখম অন্তত ১৫

Malda Tragic Accident: বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল ভাই ও বোনের। আহত অন্তত ১৫ জন। স্থানীয় সূত্রে খবর, তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement
মালদায় বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ভাই-বোন, জখম অন্তত ১৫ মালদায় বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ভাই-বোন, জখম অন্তত ১৫
হাইলাইটস
  • বিয়েবাড়ি যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা
  • মৃত ভাই-বোন সহ অন্তত ১৫
  • ঘটনায় মালদায় শোকের ছায়া

বিয়েবাড়ি যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল ভাই-বোনের। জখম অন্তত ১৫ জন। স্থানীয় সূত্রে খবর, তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুনঃ বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল

পুরাতন মালদহের আদমপুরে একটি অটোকে পিছন থেকে ধাক্কা মারে একটি পিকআপ ভ্যান। স্থানীয় মহামায়া মন্দিরের কাছে ঘটনাস্থলেি মৃত্যু হয় অসীম সরকার (৪০) এবং ছবি কর্মকারের (৪৫)। স্থানীয় সূত্রে খবর, তাঁরা সম্পর্কে ভাই ও বোন। বাড়ি হবিবপুর থানার আইহো ফিল্ডপাড়া এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক আত্মীয়ের বিয়েতে যোগ দেওয়ার জন্য অটো ভাড়া করে মালদহের কোট স্টেশন সাহাপাড়া এলাকায় যাচ্ছিলেন অসীমরা। সেখানেই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মালদহের দিকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোর পিছনে ধাক্কা মারে। দু’টি গাড়ির সংঘর্ষে উল্টে যায় অটোটি। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়।

আরও পড়ুনঃ  দু'বার গোচর শুক্রের, ডিসেম্বরে ভাগ্য বদলাতে চলছে এই ৪ রাশির

স্থানীয়রা জখমদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। জখম ১৫ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। এঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। কী ভাবে ওই দুর্ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মালদহ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। পিক-আপ ভ্যানটির চালককে খোঁজা হচ্ছে।

 
 

 

Advertisement