scorecardresearch
 

কালীপুজোর জলসায় বিজেপি বিধায়কের উন্মত্ত নাচের ভিডিও Viral

ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়ের বিরুদ্ধে অপ্রকৃতিস্থ অবস্থায় জলসার মঞ্চে উঠে উদ্দাম নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল।

গেরুয়া পোশাকে কৌশিক রায় গেরুয়া পোশাকে কৌশিক রায়
হাইলাইটস
  • বিজেপি বিধায়কের বিরুদ্ধে অভিযোগ
  • মদ্যপ অবস্থায় উন্মত্ত নৃত্যের নিন্দা
  • বিধায়কের নাচের ভিডিও ভাইরাল

কালীপুজো উপলক্ষে আয়োজিত জলসায় আচমকা উদ্দাম নাচ শুরু করলেন বিজেপি বিধায়ক। দেখে কী করবেন তা বুঝতেই কিছুক্ষণ সময় লেগে গেল আয়োজকদের। বিধায়ককে সামাল দিতে গিয়ে গলদঘর্ম হলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আর জওয়ানরা তাঁকে নিরস্ত করার আগেই উপস্থিত দর্শকদের মধ্যে কেউ একজন পুরো নাচের ভিডিও করে ছেড়ে দিলেন বাজারে ভিডিও ভাইরাল হতেই চরম অস্বস্তিতে গেরুয়া শিবির। 

মদ্যপ অবস্থায় ছিলেন বিধায়ক !

শুক্রবার রাতে ময়নাগুড়ি ধরাইকুড়ি এলাকায় কালীপুজো উপলক্ষে একটি জলসা ছিল। সেই জলসায় আমন্ত্রিত ছিলেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। অভিযোগ অপ্রকৃতিস্থ অবস্থায় ঐ মঞ্চে তিনি ও তাঁর দেহরক্ষীদের নিয়ে উঠে যান। এরপর তিনি শুরু করেন উদ্দাম নাচ। সেই নাচের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই তাকে এনক্যাশ করতে এগিয়ে আসে তৃণমূল। ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। ঘটনায় মুখে কুলুপ বিজেপি নেতাদের।

তৃণমূলের কটাক্ষ

ঘটনায় তৃণমূলের ময়নাগুড়ি ব্লক সভাপতি মনোজ রায় কটাক্ষ করে বলেন এই ব্যাক্তিকে নিয়ে আগে থেকে অনেক অভিযোগ ছিল। আজ তা সত্য প্রমাণিত হলো। উনি একজন বিধায়ক। সমাজের প্রথম শ্রেণির নাগরিক। তাই ওঁর কাছ থেকে এমন সংস্কৃতি আশা করেনা ময়নাগুড়ির বাসিন্দারা। 

দলেরই একাংশের ক্ষোভ বিধায়কের প্রতি

প্রসঙ্গত কৌশিক রায়কে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের প্রচন্ড অসন্তোষ ছিল। তিনি একজন মদ্যপ ব্যক্তি বলে অভিযোগ তুলে তার প্রার্থীপদ বাতিলের দাবিও উঠেছিল গত মার্চ মাসেই। দলের এক শ্রেণি তাঁকে জয়ের পরও বিধায়ক হিসেবে মেনে নেননি। তাঁর আয়োজিত কর্মসূচিতেও অনেক স্থানীয় নেতা অনুপস্থিতি থাকেন বলে খবর।