scorecardresearch
 

১০ মিনিটে এলাকা উড়িয়ে দিতে পারি, TMC নেতার Video Viral; শোরগোল

১০ মিনিটে এলাকা উড়িয়ে দিতে পারি, উত্তর দিনাজপুরের TMC নেতার চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল। তার কাছে যথেষ্ট বিস্ফোরক মজুত আছে বলে দাবি করেছে ওই নেতা। তার ভিডিও ভাইরাল হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে।

Advertisement
দশ মিনিটে উড়িয়ে দিতে পারি এলাকা-ভাইরাল ভিডিও দশ মিনিটে উড়িয়ে দিতে পারি এলাকা-ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • ১০ মিনিটে এলাকা উড়িয়ে দিতে পারি
  • উত্তর দিনাজপুরের TMC নেতার দাবি
  • ভিডিও ভাইরাল হতেই অস্বস্তিতে দল

উত্তর দিনাজপুরের এক তৃণমূল নেতার ভিডিও ঘিরে রাজ্য জুড়ে শোরগোল। ওই টিএমসি নেতা নিজেদের কাছে বিস্ফোরক মজুত থাকার চাঞ্চল্যকর দাবি করেছেন। ওই ভিডিওতে এও দাবি করা হয়েছে যে ওই বিস্ফোরক দিয়ে একটা গোটা এলাকা উড়িয়ে দিতে পারেন তাঁরা। এরপরই শুরু হয়েছে তা নিয়ে হইচই। বিজেপির তরফে বিষয়টিকে ইস্যু করে ইতিমধ্যেই সোস্যাল প্লাটফর্মে প্রচার শুরু হয়েছে। এমনকী তার বক্তব্যে অস্বস্তিতে খোদ তৃণমূলও। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ তড়িঘড়ি টুইট করে ওই নেতার বক্তব্যকে সমর্থন করে না দল বলে বিবৃতি দিয়েছেন। যদিও তাতেও আগুন নিভছে না। এমনকী স্থানীয় তৃণমূলের একটা অন্য লবি তাকে গ্রেফতারের দাবি তুলে দিয়েছে।

উত্তর দিনাজপুরের TMC নেতা শাকির আহমেদের একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তাতে শাকিরকে বলতে শোনা যাচ্ছে যে তাদের কাছে উত্তর দিনাজপুর থেকে '১০ মিনিটের মধ্যে একটি এলাকা উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট গোলা-বারুদ-বিস্ফোরক মজুত রয়েছে।' যার পরই আলোড়ন পড়ে গিয়েছে। শেষমেষ তাকে গ্রেফতার করার দাবি তুলে খোদ দলের লোকই অস্বস্তি আরও বাড়িয়ে দিয়েছে।

নেতা

কী বলছেন শাকির আহমেদ?

উত্তর দিনাজপুরের তৃণমূলের গ্রাম পঞ্চায়েত উপপ্রধান শাকির আহমেদ বলেছেন, "আমাদের কাছে পর্যাপ্ত বোমা এবং গোলাবারুদ রয়েছে যে আমরা ১০ মিনিটের মধ্যে একটি এলাকা উড়িয়ে দিতে পারি। বোমা কোথায় পাওয়া যাবে, তার জন্য কোনও টেনশন করবেন না"।

শাকির আহমেদ, পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার চোপড়ার হাপ্তিয়াগাছ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান (উপ-প্রধান)। বিষয়টির গুরুত্ব অনুধাবন করে বিবৃতির নিন্দা করে, তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ, বলেছেন যে দল শাকিরের করা কোনও মন্তব্যকে সমর্থন করে না। শাহজাহান শিরাজের নেতৃত্বে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ওই ব্যক্তিকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছে। তবে এখন পর্যন্ত শাকিরকে গ্রেপ্তারের কোনও খবর পাওয়া যায়নি।

Advertisement

বিজেপি দ্রুত প্রতিক্রিয়া জানায় এবং প্রশাসনকে নিন্দা জানায়। বিজেপি নেতা অমিত মালব্য টুইট করে এর প্রতিক্রিয়া জানিয়েছেন।

উত্তর দিনাজপুরের বিজেপি নেতা সুরজিৎ সেন বলেন, "চোপড়ায় প্রচুর অবৈধ অস্ত্র রয়েছে। তৃণমূলে ব্যাপক দ্বন্দ্ব। এটা লজ্জাজনক যে প্রশাসন এই ধরনের লোকদের মোকাবেলা করতে এবং অস্ত্র বাজেয়াপ্ত করতে পারছে না"।

পশ্চিমবঙ্গে গত কিছুদিনে একের পর এক বোমা উদ্ধারের ঘটনাগুলির মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে৷ তারপরই তৃণমুল নেতার এমন বক্তব্য।
 

 

Advertisement