scorecardresearch
 

মালদায় মাদক পাচারকারীদের গুলিতে এক যুবকের মৃত্যু, গ্রেফতার ২

পুলিশি অভিযানের সময় মাদক পাচারকারীদের ছোড়া গুলিতে জখম হয়ে যুবকের মৃত্যু মালদায়। মৃত যুবক বৈষ্ণবনগর থানার কুম্ভীরার বাসিন্দা। পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।

ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • মাদক পাচারকারীদের সঙ্গে গুলির লড়াই পুলিশের
  • গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক সাধারণ যুবক
  • ২ জনকে গ্রেফতার করল পুলিশ

মালদায় পুলিশি অভিযানের সময় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু। মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু গুলিবিদ্ধ রাজীব শেখের। মৃত যুবক বৈষ্ণবনগর থানার কুম্ভীরার বাসিন্দা। পুলিশকে লক্ষ্য করে দুষ্কৃতীদের ছোড়া গুলি লাগে রাজীব শেখের গায়ে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রাজীব শেখ (২৩)। বাড়ি বৈষ্ণবনগর থানার কুম্ভীরার জালালপাড়া এলাকায়। ধৃতদের নাম আসমাউল শেখ (২৩) বাড়ি কালিয়াচক থানা  কলেজ মোড় এলাকায়। অপরজনের নাম সাহাবুদ্দিন শেখ (২২)। বাড়ি কালিয়াচক থানার হাজিনগরের চন্দনপুর গ্রামে। উদ্ধার করা হয়েছে সেভেন এমএম পিস্তল ও ৪০০ গ্রাম ব্রাউন সুগার।

কলেজ

আরও জানা গিয়েছে, শুক্রবার পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশের সাধারণ পোশাকের পুলিশকে সঙ্গে নিয়ে ব্রাউন সুগারের কারবারিদের বিরুদ্ধে অভিযান চালায়। অভিযোগ, সেই সময় পুলিশকে লক্ষ্য করে পাল্টা গুলি চালায় পাচারকারীরা। ঘটনায় রাজীব শেখ গুলিবিদ্ধ হয়। তাকে তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়। শনিবার ভোরে গুলিবিদ্ধের মৃত্যু হয়।

ঘটনায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। ঘটনায় অভিযান উদ্ধার করা হয় একটি আগ্নেয়াস্ত্র সহ ব্রাউন সুগার উদ্ধার হয়।  কালিয়াচক থানার আইসি মদন মোহন রায় জানান,ব্রাউন সুগারের অভিযুক্তদের গ্রেফতার করতে গিয়ে ঘটনাটি ঘটেছে। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।