scorecardresearch
 
দক্ষিণবঙ্গ

হুগলিতে পাচারকাণ্ডে জোড়া সাফল্য পুলিশের, ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার ২ ছাত্রী

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 1/7

শিশু পাচার কাণ্ডে চন্দননগর কমিশনারেটে পুলিশের জোড়া সাফল্য। একদিকে উত্তরপাড়া সরকারি হোম থেকে নিখোঁজ দুই ছাত্রীকে হুগলি ব্যান্ডেল থেকে উদ্ধার করল পুলিশ। অন্যদিকে শিশু পাচার চক্রের মূল পান্ডা এক মহিলাকে উত্তরপাড়া থেকে গ্রেফতার করলো পুলিশ। 

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 2/7

পুলিশের হাতে একাধিক সাফল্য

উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপীঠ থেকে স্কুলে পড়াশোনা করার পর উত্তরপাড়া সরকারি হোমে স্থায়ীভাবে বসবাস করা ক্লাস ফাইভ এর দুই ছাত্রী বুধবার দিন থেকে নিখোঁজ ছিল। পুলিশের তরফে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শেষমেষে হুগলির ব্যান্ডেল এলাকা থেকে দুই ছাত্রীকে উদ্ধার করা হয়।

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 3/7

অন্যদিকে দক্ষিণ দিনাজপুর জেলা থেকে একটি বাচ্চাকে অবৈধ এবং বেআইনিভাবে কিনে নিয়ে আসার অপরাধে পুলিশ উত্তর পাড়া থানা এলাকায় অমিতা ঝুনঝুনওয়ালা ৫৭ বছর বয়সের এক মহিলাকে গ্রেফতার করে। তার হেফাজত থেকে একটি ২৬ দিনের বাচ্চাকেও পুলিশ উদ্ধার করতে সফল হয়েছে। পুলিশ অভিযুক্ত মহিলার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করেছে।

 

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 4/7

স্কুল থেকে নিখোঁজ হয় দুজন

সরকারি হোমের দুই কিশোরী ছাত্রী স্কুল ছুটির পর থেকেই নিখোঁজ ছিল। যা নিয়ে গোটা উত্তরপাড়ায় চাঞ্চল্য ছড়ায়। উত্তরপাড়া চিলড্রেন হোম ফর গার্লস এর আবাসিক নিখোঁজ দুই কিশোরী, উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলের ছাত্রী দুজনেই। হোমের অন্য আবাসিকদের সাথে সকালের রুটিন মাফিক স্কুলে যায় তারা।

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 5/7

কিন্তু স্কুলের ছুটির পর তারা সরকারি হোমে ফিরে আসেনি। হোম সূত্রে জানা যায় ১৪ জন স্কুলে গেলেও হোমে ফিরে আসে ১২ জন। উত্তরপাড়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের হয়েছে। চন্দননগর পুলিশ কমিশনারেট এর অন্তর্গত উত্তরপাড়া থানা এই দুই কিশোরীর খোঁজ শুরু করে।

 

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 6/7

দুই কিশোরীর নিখোঁজ হওয়ার পরেই রেলস্টেশন, ফেরিঘাট সহ বিভিন্ন জায়গায় হোম কর্তৃপক্ষ খোঁজখবর চালায়। কিন্তু এখনও পর্যন্ত তাদের কোনও খোঁজ পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। ২০১৯ সাল থেকে উত্তরপাড়া চিলড্রেন হোম ফর গার্লস এর আবাসিক এই দুই কিশোরী, উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস হাই স্কুলের ছাত্রী এই দুজনেই।

উত্তরপাড়া কাণ্ডে সাফল্য পুলিশের
  • 7/7

উত্তরপাড়ার মাখলার বাসিন্দা একজন আরেকজন ব্যান্ডেল এর বাসিন্দা।একজন ২০১৯ এর মার্চ এবং আরেকজন আগস্ট মাস থেকে এই হোমে ছিল। পুলিশের পক্ষ থেকে জানানো হয় অনাথ শিশুদের উত্তরপাড়ায় এই হোমে রাখা হয়। দুই কিশোরীর সন্ধান শুরু করে কিছু সূত্র পায় পুলিশ। তারপরই সাফল্য।

 
; ; ;