scorecardresearch
 

Anubrata Mandal: অনুব্রতকে ফের CBI-তলব, এই নিয়ে ১০ বার

Anubrata Mandal: গত সোমবারও অনুব্রতকে গরু পাচার মামলায় তলব করে সিবিআই। কিন্তু অসুস্থতার জন্য তিনি যেতে পারবেন না বলে জানিয়ে দেন রবিবারই। শেষে সোমবার অনুব্রত মণ্ডল এসএসকেএম আসেন। কিন্তু সেখানকার চিকিৎসকরা জানিয়ে দেন অনুব্রতর কিছু অসুস্থতা থাকলেও, এখনই হাসপাতালে ভর্তির দরকার নেই। এর পরেই বুধবার ফের অনুব্রতকে তলব করা হল।

অনুব্রত মণ্ডল। প্রতীকী ছবি অনুব্রত মণ্ডল। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফের অনুব্রতকে তলব CBI-এর
  • বুধবার সকালে আসতে হবে নিজাম প্যালেসে
  • জানুন বিস্তারিত তথ্য

Anubrata Mandal: গরু পাচার মামলায় ফের অনুব্রতকে তলব সিবিআইয়ের। আগামী বুধবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে বীরভূম তৃণমূলের জেলা সভাপতিকে। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলকে ই-মেল করেও বিষয়টি জানানো হয়েছে। প্রসঙ্গত, গত সোমবারও অনুব্রতকে গরু পাচার মামলায় তলব করে সিবিআই। কিন্তু অসুস্থতার জন্য তিনি যেতে পারবেন না বলে জানিয়ে দেন রবিবারই। শেষে সোমবার অনুব্রত মণ্ডল এসএসকেএম আসেন। কিন্তু সেখানকার চিকিৎসকরা জানিয়ে দেন অনুব্রতর কিছু অসুস্থতা থাকলেও, এখনই হাসপাতালে ভর্তির দরকার নেই। এর পরেই বুধবার ফের অনুব্রতকে তলব করা হল।

আগেও একাধিকবার তলব

প্রসঙ্গত, এ নিয়ে দশম বার তলব করা হল অনুব্রত মণ্ডলকে। এর আগেও ৯ বার তলব করা হয়েছিল তাঁকে। কিন্তু মাত্র ১ বারই তিনি সিবিআইয়ের মুখোমুখি হয়েছিলেন। মাঝে বেশ কিছু দিন হাসপাতালে ভর্তি হন অনুব্রত। সোমবার ফের এসএসকেএম-এ আসেন অনুব্রত। সেখানে রোগীর আত্মীয়রা তাঁকে দেখে গরু চোর বলে চিৎকার দিতে থাকেন। সেখান থেকে গাড়িতে উঠে অনুব্রত চলে যান তাঁর চিনার পার্কে ফ্ল্যাটে। সাংবাদিকরা একাধিক প্রশ্ন করলেও, বিষয়টি নিয়ে মুখ খোলেননি দাপুটে এই তৃণমূল নেতা। সেখান থেকে সম্ভবত তিনি বীরভূমে ফিরে যান। প্রসঙ্গত, গরু পাচার মামলায় বীরভূমের একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে সিবিআই। অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকেও গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে বিপুল সম্পত্তির হদিশ মিলিছে বলে খবর।

হাজিরা ঘিরে জল্পনা

এর আগে একাধিকবার তলব করা হয়েছিল বীরভূম তৃণমূলের জেলা সভাপতিকে। কিন্তু তিনি একবারই হাজিরা দিয়েছেন। মাঝে হাজির এড়িয়ে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। এবার বুধবার ফের নতুন করে অনুব্রতকে তলব করেছে সিবিআই। সকাল ১১টার মধ্যে হাজিরা দিতে বলা হয়েছে। অনুব্রতকে মেল মারফতও বলা হয়েছে বিষয়টি। এমনকী অনুব্রতর বাড়িতেও নোটিশ দেওয়া হবে বলে খবর সূত্রের। তবে অনুব্রত মণ্ডল এবার হাজিরা দেবেন কি না, সেটাই এখন দেখার।