scorecardresearch
 

দক্ষিণবঙ্গ

নিজস্ব চিত্র

শুভেন্দুর কনভয়ে ট্রাকের ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল গাড়ি

01 Jul 2022

এই ঘটনার পরেই বিজেপি-র তরফে শুভেন্দুর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলা হয়। বিরোধী দলনেতার কনভয়ের পথে ট্রাক আসবে কেন? যদিও বিজেপি-র এই ষড়যন্ত্র তত্ত্ব উড়িয়ে দিয়েছে তৃণমূল।  

সুন্দরবনে লঞ্চে বসে দেদার ইলিশ খান, IRCTC-র অফার, কীভাবে বুকিং?

01 Jul 2022

Sundarban Hilsa Festival: সুন্দরবনে লঞ্চে বসে এন্তার ইলিশ খাওয়ার সুযোগ এনে দিচ্ছে IRCTC। ইলিশের নানা পদ চাখার মাঝেই নজরে পড়তে পারে সুন্দরবনের কেঁদো বাঘ কিংবা কুম্ভীরের উঁকি। তাহলে আর দেরী কেন? বুকিং কীভাবে করবেন জেনে নিন...

ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের ভীমগড় ব্রিজের কাছে

বিস্ফোরণে কাঁপল পাণ্ডবেশ্বর, NIA চাইছে BJP

29 Jun 2022

ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের ভীমগড় ব্রিজের কাছে । এলাকার পুরনো শ্মশানঘাটের কাছে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের জেরে ভেঙে পড়ে রাস্তার ধারে থাকা একটি বাড়িও। সবচেয়ে চাঞ্চল্যকর বিষয় হল, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন দুর্গাপুরে তাঁর প্রশাসনিক বৈঠক করেন । আর দুর্গাপুরের থেকে এই বিস্ফোরণ স্থলের দূরত্ব প্রায় ২০ থেকে ২৫ কিলোমিটার।

প্রতীকী ছবি

খড়গপুর IIT-র কোয়ার্টার্সে রাজ্যের মন্ত্রীর ভাগ্নির ঝুলন্ত দেহ

29 Jun 2022

রহস্যজনক ভাবে মৃত্যু ঘটল আইআইটি খড়গপুরের শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় হাসপাতালের এক তরুণী চিকিৎসকের। যিনি আবার সম্পর্কে রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্রের ভাগ্নি। খবর পেয়েই ভাগ্নিকে দেখতে ছোটেন মন্ত্রী। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই এই চরম পরিণতি বেছে নিয়েছেন ওই তরুণী চিকিৎসক।

"আমি ইট বয়ে রাস্তা বানিয়েছি, দরকারে ডাকবেন", প্রশাসনিক বৈঠকে মন্তব্য মুখ্যন্ত্রীর

'ইট বয়ে রাস্তা বানিয়েছি, দরকারে ডাকবেন,' 'বাংলার বাড়ি' ইস্যুতে মমতা

29 Jun 2022

আজ দুর্গাপুরের সৃজনী প্রেক্ষাগৃহে সভা করলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করলেন, আর এর মাঝেই পুর ও পঞ্চায়েত সদস্যদের উন্নয়নের কাজ চালিয়ে যেতে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজনে নিজে ইট বয়ে রাস্তা তৈরি করুন, এমন বার্তাও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

রাজ্যের কর্মসংস্থানের পরিকল্পনা জানালেন মুখ্যমন্ত্রী

রাজ্যে কোথায় চাকরি, কতজনের কর্মসংস্থান? জানালেন মমতা

28 Jun 2022

মুখ্যমন্ত্রীর সফরের এদিন ছিল দ্বিতীয় দিন। আসানসোল স্টেডিয়ামে কর্মী সম্মেলনে সাধারণ মানুষের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মমতা বন্ধ্যোপাধ্যায়। আর তাতেই রাজ্যের কর্মসংস্থান নিয়ে আশার আলো দেখালেন বাংলার মুখ্যমন্ত্রী।

ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। প্রতীকী ছবি

এক রাতে ২ শ্যুটআউট রাজ্যে, খড়গপুর-দত্তপুকুরে খুন ২ ব্যবসায়ী

28 Jun 2022

Shootout: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময়ে স্কুটিতে চেপে ওই এলাকায় ঢোকে ২-৩ জন অজ্ঞাত পরিচয় যুবক। তারাই ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

পঞ্চায়েত ভোটের আগে হুঁশিয়ারি মমতার-ফাইল ছবি

'ধান মাণ্ডিতে কৃষকদের হয়রান করলে FIR,' কড়া বার্তা মমতার

27 Jun 2022

কাজ না করলে ক্ষমতায় থাকার অধিকার নেই বলে হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বর্ধমানে মাটি উৎসবের মঞ্চ থেকে তিনি কৃষকদের ধান বিক্রি সংক্রান্ত অভিযোগের প্রসঙ্গে এই হুঁশিয়ারি দেন তিনি।

 ঘুমন্ত অবস্থায় তৃণমূল নেতাকে  লক্ষ্য করে গুলি

ঘুমের মধ্যেই মৃত্যু, TMC নেতাকে গুলি করে খুন সন্দেশখালিতে

27 Jun 2022

রাজ্যে ফের এক তৃণমূল নেতাকে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি সন্দেশখালি দু'নম্বর ব্লকের দাউদপুর গ্রাম পঞ্চায়েতের জ্যোতিষপুর গ্রামের। জানা যাচ্ছে ঘুমন্ত অবস্থায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালান হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এখন উত্তেজনা ছড়িয়েছে জ্যোতিষপুর গ্রামে।

প্রতীকী ছবি

দিঘায় মর্মান্তিক পরিণতি, স্ত্রী-মেয়েক নিয়ে স্নানে নেমে তলিয়ে গেলেন যুবক

26 Jun 2022

ফের দিঘা ঘুরতে গিয়ে স্নান করতে নেমে পর্যটকের মত্যু। সপ্তাহান্তের ছুটিতে দিঘা ঘুরতে গিয়েছিলেন রতন সামন্ত (৪৭)। নেমেছিলেন স্নান করতে। আর তাঁর এই স্নান করাই কাল হল।

যাদবপুর বিশ্ববিদ্যালয়-ফাইল ছবি

আবাসনে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত যাদবপুরের অধ্যাপক

26 Jun 2022

Jadavpur University Attempt To Rape: Jadavpur University Attempt To Rape: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) ছাত্রীকে গবেষণাপত্র (Research paper) নিয়ে আলোচনার নাম করে নিজের আবাসনে ডেকে ধর্ষণের (Attempt to Rape) চেষ্টার অভিযোগ উঠল এক অধ্যাপকের (Professor) বিরুদ্ধে।