scorecardresearch
 
Advertisement

দক্ষিণবঙ্গ

কুয়েতে মৃত্যু মেদিনীপুরের বাসিন্দার

জামাইষষ্ঠীর দিনই কুয়েত থেকে এল জামাইয়ের মৃত্যুসংবাদ! দেহের অপেক্ষায় পরিবার

14 Jun 2024

মৃতের পরিবার জানিয়েছে,প্রায় ২০ বছর ধরে কুয়েতে একটি সংস্থায় কাজ করতেন দ্বারিকেশ। তার আগে মুম্বইয়ে‌ একটি সংস্থায় কাজ করতেন। অগ্নিকাণ্ডে ঝলসে যাওয়া ওই বহুতলেই থাকতেন তিনি।

অ্যাক্রোপলিস মলে আগুন, কী অবস্থা? দেখুন

14 Jun 2024

শুক্রবার দুপুরে দক্ষিণ কলকাতার কসবা এলাকায় অ্যাক্রোপলিস শপিং মলে বিধ্বংসী আগুন লেগেছে। মলের চার তলায় আগুন লেগেছে বলে খবর। শপিং মল থেকে বার করা হয়েছে সকলকে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল।

উত্তরের সঙ্গে এবার দক্ষিণেও বৃষ্টি

সপ্তাহান্তে ভারী বৃষ্টি কলকাতা-সহ দক্ষিণবঙ্গে, অস্বস্তিকর গরম থেকে মুক্তি?

13 Jun 2024

বুধবার দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অংশে গরম ও আর্দ্রতাজনিত অস্বস্তির আবহাওয়া ছিল দিনভর। তবে রাতের বৃষ্টি স্বস্তি নিয়ে এসেছিল কলকাতা-সহ সংলগ্ন এলাকাগুলিতে। হাওয়া অফিস বলছে, আজও দক্ষিণবঙ্গের প্রায় সমস্ত জেলায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে। উত্তরবঙ্গে রয়েছে ভারী বৃষ্টির পূর্বাভাস। সপ্তাহান্তে কেমন থাকতে চলেছে বাংলার আবহাওয়া? চলুন জেনে নেওয়া যাক হাওয়া অফিসের আপডেট।

 বিধায়ককে পরোক্ষে শিবির বদলের বার্তা BJP-র

'মন চাইলেই চলে যাব,' দলে 'কোণঠাসা' TMC-র মনোরঞ্জন, BJP ডাকছে?

12 Jun 2024

মনোরঞ্জনের দাবি, তিনি তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছেন। তিনি বুঝিয়ে দিয়েছেন, নিজের বিদ্রোহী অবস্থানেই অনড় রয়েছেন। স্পষ্ট করেছেন, এলাকার মানুষের স্বার্থে তিনি সময়ের আগে বিধায়ক পদ থেকে ইস্তফা দেবেন না। নিজেই জানিয়েছেন, ২০২৬ সালের বিধানসভা ভোটে দল তাঁকে আর প্রার্থী করবে না।

দিনহাটায় শ্যুটআউট, TMC কর্মীকে গুলি, অভিযুক্ত BJP

দিনহাটায় শ্যুটআউট, TMC কর্মীকে গুলি, অভিযুক্ত BJP

11 Jun 2024

Shootout At Dinhata: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম ধনেশ্বর দাস। বর্তমানে তিনি কোচবিহারের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন।

ভোট মিটতেই পুলিশে রদবদল, ৪ অফিসার ফিরলেন পুরোনো পদে

ভোট মিটতেই পুলিশে রদবদল, ৪ অফিসার ফিরলেন পুরোনো পদে

11 Jun 2024

West Bengal Police Posting: পশ্চিমবঙ্গ সরকার রাজ্য়ের ৪ জন পুলিশ অফিসারকে ফিরিয়ে এনেছে যাঁদের, তাঁদের পদ থেকে অপসারণ করা হয়েছিল এবং লোকসভা নির্বাচনের সময় নির্বাচন কমিশন দ্বারা অনির্বাচনী পদে স্থানান্তর করা হয়েছিল। 

মোদী প্রধানমন্ত্রী হতেই মাথা ন্যাড়া করে ১০৮ বার ডুব

১৫ মাস পর চুল-দাড়ি কামালেন, মোদীর শপথের পর পণ ভাঙলেন বর্ধমানের ফুচকাওয়ালা

11 Jun 2024

নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হলেই চুল-দাড়ি কাটবেন। এমনই শপথ করেছিলেন পূর্ব বর্ধমান জেলার কাটোয়া শহর সংলগ্ন খাজুরডিহি অঞ্চলের বাসিন্দা শ্যামল দেবনাথ। অবশেষে এক বছর তিন মাস ১০ দিন পর মোদী প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতেই নাপিতের কাছে গেলেন তিনি। দাড়ি ও চুল কেটে ফেললেন পঞ্চায়েত ভোটে বিজেপি প্রার্থীর স্বামী শ্যামল দেবনাথ। শ্যামল পণ করেছিলেন যে, "নরেন্দ্র মোদী তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রী না হওয়া পর্যন্ত চুল বা দাড়ি কাটব না।"

শিয়ালদা স্টেশন

খাবার নেই-জল নেই, ট্রেনও নেই, শিয়ালদায় ভয়াবহ অবস্থা, যাত্রী বিক্ষোভ চরমে

09 Jun 2024

শুক্রবার থেকেই বন্ধ রয়েছে শিয়ালদার ৫টি প্ল্যাটফর্ম। ১২ বগির লোকাল ট্রেন চালানোর জন্য প্ল্যাটফর্ম সম্প্রসারনের কাজ চলায় বিরাট ভোগান্তির মুখে পড়েছেন নিত্যযাত্রীরা। সময় যত এগিয়েছে ততই বেড়েছে দুর্ভোগ। অবস্থা এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে স্টেশনেই রাত কাটাতে হয়েছে অনেককে। বনগাঁ, কৃষ্ণনগর, রানাঘাট, থেকে শুরু করে এক্সপ্রেস ট্রেনের যাত্রীরাও পড়েছেন মারাত্মক বিপদে। কারণ রাজধানীর মতো ট্রেনও দাঁড়িয়ে থাকছে। রবিবার সেই ক্ষোভ বড় আকার নেয়।  

জুনের দ্বিতীয় সপ্তাহে ভারী বৃষ্টি এই জেলাগুলিতে

নতুন সপ্তাহেই বর্ষা আসছে কলকাতায়? বড় আপডেট হাওয়া অফিসের

08 Jun 2024

কলকাতা সহ দক্ষিণবঙ্গে আবারও হাঁসফাঁস অবস্থা। আর্দ্রতাজনিত অস্বস্তি ক্রমাগত বাড়ছে কলকাতা-সহ জেলায় জেলায়। উত্তরবঙ্গে বর্ষা প্রবেশ করলেও দক্ষিণবঙ্গে তার এখনও দেখা নেই। এই পরিস্থিতিতে কেমন থাকবে জুনের দ্বিতীয় সপ্তাহে বাংলার আবহাওয়া। বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে? চলুন জেনে নেওয়া যাক হাওয়া অফিসের আপডেট।

টিটাগড়ে লোকাল ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের

টিটাগড়ে লোকাল ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের, প্রচণ্ড ভিড়ের জের!

07 Jun 2024

ভিড়ের চাপে ট্রেন থেকে মৃত্যু হল এক যুবকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে। মৃত যুবকের নাম মহম্মদ আলি হাসান আনসারি (২২)। তিনি টিটাগড়ের ১০ নম্বর ওয়ার্ডের পুরানিবাজার এলাকার বাসিন্দা।

শুক্রবার থেকে একাধিক লোকাল ট্রেন ক্যান্সেল, কবে স্বাভাবিক হবে পরিষেবা?

06 Jun 2024

জুলাই মাস থেকেই শিয়ালদা শাখায় সমস্ত লোকাল ট্রেনই হবে ১২ বগির। তাই শিয়ালদা মেন ও বনগাঁ শাখায় মেগা ব্লকের বেশ কিছু পরিকল্পনা করা হয়েছে। ভোট পর্ব মিটে যেতেই জোর কদমে চলছে কাজ। সেই কারণেই ৭ জুন থেকে তিনদিন ট্রেন বাতিল থাকবে বলে জানিয়ে দিল পূর্ব রেল।

Advertisement