scorecardresearch
 

বাগনানে পথদুর্ঘটনায় মৃত দাদু-নাতি, আরামবাগে উল্টে গেল বাস

৩ বছরের নাতি নিশান বটব্যালকে নিয়ে সাইকেলে চেপে বেড়াতে বেরিয়েছিলেন অচিন বটব্যাল। অভিযোগ, হিজলক প্রাথমিক বিদ্যালয়ের সামনে দ্রুত গতির একটি কন্টেনার পিছন দিক থেকে ধাক্কা মারে সাইকেলটিতে। কন্টেনারের ধাক্কায় ছিটতে পড়ে যান দাদু ও নাতি।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বাগনানে পথ দুর্ঘটনা
  • দাদু ও নাতির মৃত্যু
  • আরামবাগে বাস উল্টে আহত ২০

মর্মান্তিক পথ দুর্ঘটনা। কন্টেনারের ধাক্কায় মৃত্যু হল দাদু ও নাতির। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনান (Howrah Bagnan) বাকসি রোডের হিজলকে। মৃতদের নাম অচিন বটব্যাল এবং নিশান বটব্যাল। ঘাতক কন্টেনারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে কন্টেনারটি। 

জানা গিয়েছে, ৩ বছরের নাতি নিশান বটব্যালকে নিয়ে সাইকেলে চেপে বেড়াতে বেরিয়েছিলেন অচিন বটব্যাল। অভিযোগ, হিজলক প্রাথমিক বিদ্যালয়ের সামনে দ্রুত গতির একটি কন্টেনার পিছন দিক থেকে ধাক্কা মারে সাইকেলটিতে। কন্টেনারের ধাক্কায় ছিটতে পড়ে যান দাদু ও নাতি।

ঘটনাস্থলেই মৃত্যু হয় অচিন বটব্যালের। আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি ছোট্ট নিশান বটব্যালকে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আকস্মিক এই দুর্ঘটনায় ২ জনের মৃত্যুতে শোকের ছায়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা।  

আরামবাগে বাস দুর্ঘটনা

অন্যদিকে আরামবাগের (Hooghly Arambagh) হরিণখোলা এলাকায় যাত্রীবাহী বাস উল্টে আহত ২০ জন। জানা গিয়েছে, আরামবাগের হরিণখোলা এলাকায় মুণ্ডেশ্বরী নদীর ব্রিজে ওঠার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খায় বাসটি। সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষজন ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠায়। স্থানীয় সূত্রে খবর, অন্য একটি বাসের সঙ্গে রেষারেষি করতে গিয়েই ঘটেছে দুর্ঘটনাটি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুনদুর্বল হয়ে পড়ছেন? রইল বিশ্বের সেরা ১০ স্বাস্থ্যকর খাবারের সন্ধান