scorecardresearch
 

Sukanta Majumdar Letter To Mamata Banerjee: মমতাকে 'স্বাগত' জানালেন BJP-র সুকান্ত, লিখলেন চিঠিও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন বিজেপি রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার। চিঠিতে তাঁর জেলায় একটি সরকারি মেডিক্যাল কলেজ তৈরির দাবি জানিয়েছেন দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের সাংসদ।

Advertisement
Sukanta Majumdar Letter To Mamata Banerjee Sukanta Majumdar Letter To Mamata Banerjee
হাইলাইটস
  • মতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন বিজেপি রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার
  • চিঠিতে তাঁর জেলায় একটি সরকারি মেডিক্যাল কলেজ তৈরির দাবি জানিয়েছেন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন বিজেপি রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার। চিঠিতে তাঁর জেলায় একটি সরকারি মেডিক্যাল কলেজ তৈরির দাবি জানিয়েছেন দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের সাংসদ। মুখ্যমন্ত্রীকে লেখা চিঠি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুকান্ত নিজেই। আর চিঠি নিয়েই রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে।

মুখ্যমন্ত্রীকে চিঠিতে সুকান্ত মজুমদার লিখেছেন , ‘আমি বিশ্বস্ত সূত্রে অবগত হয়েছি যে আপনি ৩০ জানুয়ারি দক্ষিণ দিনাজপুর জেলায় আসছেন। বালুরঘাটের সাংসদ হিসেবে আমি আপনাকে স্বাগত জানাই। উত্তরবঙ্গের অন্যতম কৃষি প্রধান এই জেলার বেশিরভাগ মানুষই অর্থনৈতিকভাবে দুর্বল ও নিম্নবিত্ত আয়ের। আর্থিকভাবে দুর্বল হওয়ার কারণে এই জেলার বহু মানুষ সু চিকিৎসার জন্য বাইরে যেতে পারেন না। ফলে অর্থাভাবে উপযুক্ত চিকিৎসার অভাবে অনেকেরই মৃত্যু হয়।'

সুকান্ত আরও লেখেন, 'মালদা, উত্তর দিনাজপুর, দার্জিলিং সহ উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই সরকারি মেডিক্যাল কলেজ থাকলেও আজও দক্ষিণ দিনাজপুর জেলা সরকারি মেডিক্যাল কলেজ থেকে বঞ্চিত। ডায়াবেটিস, কিডনি, স্নায়ুরোগের চিকিৎসক নেই বললেই চলে। এই পরিস্থিতিতে আপনার নিকট বিশেষভাবে দাবি জানাচ্ছি, আপনি এ জেলায় একটি সরকারি মেডিক্যাল কলেজ স্থাপনে উদ্যোগী হোন। জেলাবাসীর স্বার্থে আপনার এই কাজে আমি সর্বতোভাবে পাশে আপনার দাঁড়ানোর অঙ্গীকার করছি। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকেও যে কোনও সাহায্যের জন্য আমি বিশেষভাবে দাবি জানাব। আপনি উদ্যোগী হলে জেলাবাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণ হবে এই আশা রাখি।'

এই মাসের শেষেই উত্তরবঙ্গ সফরে যাওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। যদিও নবান্ন সূত্রে এখনও সফরসূচির বিষয়ে কিছু জানা যায়নি। তাছাড়া উত্তরবঙ্গ গেলেও দক্ষিণ দিনাজপুরে যাবেন কি না সেটা নিয়েও কিছু জানা যায়নি।

Advertisement

Advertisement