scorecardresearch
 

Rabindranath Ghosh Vs Dilip Ghosh: দিলীপকে গ্রেফতারের দাবি রবি ঘোষের, 'ওঁর মাথা খারাপ' পাল্টা দিলীপ

Rabindranath Ghosh Vs Dilip Ghosh: তৃণমূল নেতা তথা কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ ও বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক দিলীপ ঘোষের তরজায় গরম উত্তরবঙ্গ। কেউ কাউকে জেলে পোরার দাবি জানাচ্ছেন তো অন্যজন তাঁর মস্তিষ্কের পরিস্থিতি ঠিক নয় বলে দাবি করেছেন।

Advertisement
দিলীপকে গ্রেফতারের দাবি রবি ঘোষের, 'ওঁর মাথা খারাপ' পাল্টা দিলীপ দিলীপকে গ্রেফতারের দাবি রবি ঘোষের, 'ওঁর মাথা খারাপ' পাল্টা দিলীপ
হাইলাইটস
  • দিলীপকে গ্রেফতারের দাবি রবি ঘোষের,
  • 'ওঁর মাথা খারাপ' পাল্টা দিলীপ
  • রাজনৈতিক বিতণ্ডায় সরগরম উত্তরবঙ্গ

Rabindranath Ghosh Vs Dilip Ghosh: মাধ্যমিকের মধ্যে সভায় করায় বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে এবার জেলে পোরা হোক বলে দাবি তুললেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। শুক্রবার কোচবিহার পুরসভাযতে বসেই সংবাদমাধ্যমে এই দাবি তোলেন তিনি। তাঁর দাবির কথা ছড়িয়ে পড়তেই আসরে নেমে পড়ে বিজেপিও। জবাব দিয়েছেন খোদ দিলীপ ঘোষও। তাঁর পাল্টা জবাবে উত্তপ্ত রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ কার্শিয়াঙের কাছে উল্টে গেল টয়ট্রেন, তারপর...

রবীন্দ্রনাথবাবু বলেন, ‘বৃহস্পতিবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। অথচ দিলীপবাবু নিয়মনীতির তোয়াক্কা না করে পরীক্ষার মধ্যে কোচবিহারের নিশিগঞ্জ, ঘোকসাডাঙ্গা সহ বিভিন্ন জায়গায় দলীয় কর্মসূচি করে বেড়াচ্ছেন।’ তাঁর দাবি, ‘এসব এলাকাতে স্কুলে পরীক্ষা চলছে। এর ফলে পরীক্ষার্থীদের মনঃসংযোগ নষ্ট হচ্ছে। তিনি দাবি করেন, "ছাত্রছাত্রীদের স্বার্থে, সুষ্ঠুভাবে পরীক্ষার স্বার্থে কোচবিহারের জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন দিলীপ ঘোষকে অবিলম্বে গ্রেফতার করে জেলে পোরা হোক। যতদিন পর্যন্ত না পরীক্ষা শেষ হয়, ততদিন পর্যন্ত তাঁকে জেলের ভেতরেই রাখা হোক।" পাশাপাশি তিনি দিলীপবাবুকে মানসিকভাবে অসুস্থ বলেও দাবি করেন। এদিকে কোচবিহারেরই নিশিগঞ্জে বিজেপির সাংগঠনিক বৈঠকে এসে কটাক্ষের পাল্টা জবাব দেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। দিলীপবাবু প্রশ্নের উত্তরে বলেন, ‘লোকসভা, বিধানসভায় উত্তরবঙ্গে ভোটের ফলেই পরিষ্কার, কার মাথা খারাপ হয়েছে।" তাঁর পরামর্শ, "এখন বাড়িতেই থাকুন উনি। মাথা গরম করলে কানে ধরে নিয়ে যাবে রাঁচিতে।’ 

পরে তিনি ডুয়ার্সের বানারহাটে তৃণমূলকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বেঁধেন দিলীপ। তিনি বলেন, বানারহাট বাজারে প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও নিয়েও সরব হন। তাঁর অভিযোগ, নিজেদের চুরি ঢাকতে ও মানুষকে বোকা বানাতে এমএলএ, এমপিদের বাড়ি ঘেরাও করে। এগুলি সস্তার রাজনীতি। পাশাপাশি তিনি ফের আক্রমণ করেন তৃণমূলকে। , ‘বিজেপির কর্মী রয়েছে। বিজেপি যদি চায় তাহলে তৃণমূলের মন্ত্রী এবং পুলিশকে গাছে বেঁধে রাখতে পারে। কেন্দ্রীয় সরকারের তরফে সাধারণ মানুষকে দেওয়া বিভিন্ন সুযোগ-সুবিধা বিডিও অফিস থেকে লুঠ হয়ে যাচ্ছে। একশো দিনের টাকা, কেন্দ্রীয় আবাস যোজনার টাকা তৃণমূলের নেতারা বিডিও’র সঙ্গে হাত মিলিয়ে এইসব কাজ করে যাচ্ছে। এই জন্য বিজেপি বিভিন্ন বিডিও অফিস ঘেরাও কর্মসূচি নিয়েছিল।" শনিবার হেঁটে জনসংযোগ করেন দিলীপ ঘোষ। চামুর্চি মোড় এলাকায় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে চা চক্রে যোগ দেন।

Advertisement

 

Advertisement