scorecardresearch
 

Magician accused To Kidnap Housewife: মালদায় ম্যাজিক দেখাতে এসে গৃহবধূকে নিয়ে চম্পট দিল জাদুকর, গয়না চুরিরও অভিযোগ

Magician accused To Kidnap Housewife: জাদু দেখাতে এলাকায় ঘাঁটি গেড়েছিলেন মাত্র এক সপ্তাহ। তাতেই বিশ্বাস অর্জন করে নিয়েছিলেন এলাকার লোকজন থেকে বাড়ির অন্দরেরও। এক সপ্তাহ যেতেই বিশ্বাস ভ্যানিশ। ম্যাজিকের হাতসাফাইয়ের মতোই উধাও হয়ে গিয়েছেন তিনি। সঙ্গে উধাও হয়েছেন পাড়ারই এক যুবকের স্ত্রীও।

Advertisement
মালদায় ম্যাজিক দেখাতে এসে গৃহবধূকে নিয়ে পালাল জাদুকর মালদায় ম্যাজিক দেখাতে এসে গৃহবধূকে নিয়ে পালাল জাদুকর
হাইলাইটস
  • মালদায় ম্যাজিক দেখাতে এসে
  • গৃহবধূকে নিয়ে চম্পট দিল জাদুকর
  • গয়না চুরিরও অভিযোগ

Magician accused To Kidnap Housewife: এলাকায় জাদু দেখাতে ঘাঁটি গেড়েছিলেন মাত্র এক সপ্তাহ। তাতেই বিশ্বাস অর্জন করে নিয়েছিলেন এলাকার লোকজন থেকে বাড়ির অন্দরেরও। এক সপ্তাহ যেতেই বিশ্বাস ভ্যানিশ। ম্যাজিকের হাতসাফাইয়ের মতোই উধাও হয়ে গিয়েছেন তিনি। সঙ্গে উধাও হয়েছেন পাড়ারই এক যুবকের স্ত্রীও। শুধু তাই নয়, অনেক মহিলাকে ভজিয়ে-ভাজিয়ে সোনার গয়না সহ নানা জিনিস নিয়ে পালিয়েছেন তিনি। সব মিলিয়ে হতভম্ব হয়ে গিয়েছে গোটা পাড়া। একটা সপ্তাহ যেন স্বপ্নের মতো কেটে গিয়েছে এলাকার মানুষদের কাছে। স্বপ্নভঙ্গের রেশ রয়ে গিয়েছে কয়েকটি বাস্তব কঠিন ঘটনার মুখোমুখি দাঁড়িয়ে।

আরও পড়ুনঃ ২৪-এ একা লড়বে TMC, মমতার ঘোষণায় অশোকের কটাক্ষ, 'BJP-র সুবিধা করার জন্যই'

পুরাতন মালদহের সাহাপুর পঞ্চায়েতের শান্তিপুর এলাকার ঘটনা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত প্রায় এক সপ্তাহ ধরে পুরাতন মালদার এই প্রত্যন্ত গ্রামে হঠাৎ আবির্ভূত হয় ওই যুবক। পুলিশ জানিয়েছে, ওই যুবক নিজেকে নদিয়ার বাসিন্দা এবং রাকেশ পাহাড়ি নামে পরিচয় দিয়েছিল। এলাকায় ঘাঁটি গেঁড়ে মূলত সাইকেলের বিভিন্ন ব্যালেন্সের খেলা দেখিয়ে সকলকে তাক লাগিয়ে দেয় ওই যুবক। এছাড়াও আরও নানা রকম পথ চলতি ম্যাজিক, হাতসাফাই সহ ভেলকি দেখানোর খেলা দেখাত। নিজেকে 'জাদুকর' বলেও এলাকায় পরিচয় দেয় সে।

ক্রমশ লোকজনের মন জয় করে নেয়। গ্রামের অনেক মহিলার সঙ্গেও তার পরিচয় গড়ে ওঠে। এরই সুযোগ নিয়ে মহিলাদের বিশ্বাস জয় করে ব্যক্তিগত সমস্যাও ভ্যানিস করার প্রতিশ্রুতি দেন তিনি। কারও কাছ থেকে নগদ টাকা, কারও কাছ থেকে সোনার বালা, চুড়ি,  আংটি, কানের দুল এমন বেশ কিছু সোনার গয়না হাতিয়ে নেয়। বলে সম্পত্তি বৃদ্ধি হবে। এতদিন কেউ কিছু বলেননি। কিন্তু আচমকা উধাও হওয়ার পর সব একে একে প্রকাশ্যে এসেছে।

ওই নিখোঁজ জাদুকরের বিরুদ্ধে নিজের স্ত্রীর অপহরণের অভিযোগ জানিয়ে পুলিশের দারস্থ হয়েছেন ওই ব্যক্তি। এখন অজ্ঞাতপরিচয় জাদুকরের খোঁজে অন্ধকারে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি অভিযোগ দায়ের হয়েছে, গ্রামের অন্য মহিলাদের কাছ থেকে নগদ টাকা, অলংকার হাতিয়ে নেওয়ারও। ইতিমধ্যেই তার খোঁজ শুরু করেছে মালদা থানার পুলিশ। তার দেওয়ার নাম ও পরিচয় আদৌ সঠিক কিনা তা যাচাই করা হচ্ছে।

Advertisement

 

Advertisement