scorecardresearch
 

Madhyamik examinee Hanged In Coachbehar: নিজের ঘরে মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, শীতলকুচিতে চাঞ্চল্য

Madhyamik examinee Hanged In Coachbehar: মাধ্যমিক পরীক্ষা চলছে। এখনও বেশ কয়েকটি পরীক্ষা বাকি। তার মধ্য়েই কোচবিহারের শীতলকুচিতে এক মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কী কারণে এই ঘটনা, এটি আত্মহত্যা না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement
নিজের ঘরে মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার, শীতলকুচিতে চাঞ্চল্য নিজের ঘরে মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার, শীতলকুচিতে চাঞ্চল্য
হাইলাইটস
  • মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার
  • নিজের ঘরে দরজা ভেঙে উদ্ধার হয় দেহ
  • কোচবিহারের শীতলকুচিতে চাঞ্চল্য

Madhyamik examinee Hanged In Coachbehar: মাধ্যমিক পরীক্ষা চলছে। কয়েকটি পরীক্ষাও হয়েছে। সব ক'টি পরীক্ষাই দিয়েছিল সে। আচমকাই রবিবার ওই পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হল তাঁরই বাড়ির শোওয়ার ঘরের ভেতর থেকে। ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। আচমকা এমন ঘটনায় শোকে পাথর মৃত ওই ছাত্রের পরিবারের সদস্যরা। কী এমন হল যে আত্মহত্যার পথ বেছে নিতে হল? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? এই প্রশ্নের উত্তরই এখন খুঁজে বেড়াচ্ছে মৃত ছাত্রের পরিবার। তদন্তে নেমেছে পুলিশও।

আরও পড়ুনঃ গরমের শুরুতেই ফের তুষারপাত পাহাড়ে, কতদিন ধরে চলবে?

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে শীতলকুচি ব্লকের পশ্চিম গোলেনাওহাটি গ্রামের মধ্যে। মৃত ওই স্কুলপড়ুয়া কিশোরের নাম সুমিত বর্মন এবং তাঁর বয়স ১৬ বছর। মৃত ওই ছাত্র শীতলকুচি ব্লকের গোপীনাথ হাইস্কুলের ছাত্র। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই ছাত্রের পরিবারের লোকেরা আচমকাই রবিবার সকালে নিজের ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ওই ছাত্রকে। তারপরে দ্রুত খবর পাঠানো হয় পুলিশে। শীতলকুচি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত ওই ছাত্রের দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ছাত্র মাধ্যমিকের পরীক্ষা দিচ্ছিল এই বছর। হঠাৎ করেই তার এই ধরনের পরিণতি হওয়ার কারণে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

আরও পড়ুনঃ উত্তরের 'ইলিশ', প্রণব-জ্যোতিও ছিলেন এর ভক্ত, মমতাও ভালোবাসেন; খেয়েছেন?

মৃত ছাত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সারাদিন মানসিক অবসাদের মধ্যে ছিল ওই ছাত্র। বাড়িতে খাওয়ার পর্যন্ত খায়নি সে। রাতে একাই শুয়েছিল। সকালে বাড়ির লোকেরা তাঁকে ডাকতে গেলে সে কোনও সাড়া দিচ্ছিল না। কিছুতেই দরজা না খোলায়া বাড়ির সবাই মিলে দরজা ভেঙে দেখা যায় সে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তবে সে কেন এই ভাবে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। তার কাছ থেকে বালঘরে কোনও সুইসাইড নোট মেলেনি। এমনকী কেন অবসাদ তাও জানেন না তারা বলে পুলিশকে জানিয়েছেন পরিবারের সদস্যরা। পরীক্ষা খারাপ বা প্রস্তুতিতে খামতির পাশাপাশি অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

 

Advertisement