scorecardresearch
 

Strangled His 7 Year Old Son And Buried: নিজের ৭ বছরের ছেলেকে খুন করে মাটিতে পুঁতে দিল বাবা, উস্থিতে হাড়হিম ঘটনা

Strangled His 7 Year Old Son And Buried: নিজের ৭ বছরের সন্তানকে খুন করে মাটিতে পুঁতে দিল বাবা, উস্থিতে তোলপাড়। শনিবার সন্ধ্যায় তার নিজের ছেলেকেই গ্রামের ধান জমিতে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে। খুন করার পর ধানজমিতে পুঁতে দিয়ে পালিয়ে যায়।

Advertisement
নিজের ৭ বছরের ছেলেকে খুন করে মাটিতে পুঁতে দিল বাবা, উস্থিতে হাড়হিম ঘটনা নিজের ৭ বছরের ছেলেকে খুন করে মাটিতে পুঁতে দিল বাবা, উস্থিতে হাড়হিম ঘটনা
হাইলাইটস
  • নিজের ৭ বছরের ছেলেকে খুন
  • খুন করে মাটিতে পুঁতে দিল বাবা
  • দক্ষিণ চব্বিশ পরগণার উস্থিতে হাড়হিম ঘটনা

Strangled His 7 Year Old Son And Buried: নিজের শিশু সন্তানকে শ্বাসরোধ করে খুন করার পর ধান জমিতে পুঁতে দিয়ে পালিয়ে গেল বাবা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার দেউলা নাজরার ডোম পাড়া এলাকার। নিহত শিশুর নাম রোহিত শেখ (৭)। অভিযুক্ত বাবা রফিকুল সেখ ঘটনার পর থেকেই পলাতক। শনিবার সন্ধ্যায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার খবর পেয়ে উস্থি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে উদ্ধার করে ঐ শিশুটিকে।

আরও পড়ুনঃ দোল উত্তরবঙ্গে কাটানোর প্ল্যান? পূর্বাভাসে শীতবিলাসীদের জন্য সুখবর

খুনের কথা নিজেই জানায় ব্যক্তি

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, স্থানীয় দেউলা গ্রামের বাসিন্দা রফিকুল শেখ শনিবার সন্ধ্যায় তার নিজের ছেলেকেই গ্রামের ধান জমিতে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে। খুন করার পর ধানজমিতে পুঁতে দিয়ে পালিয়ে যায়। এরপর পরিবারের এক নিকট আত্মীয়কে ফোন করে অভিযুক্ত বাবা রফিকুল সেখ। সে জানায় তার ছেলেকে সে খুন করে ধান জমিতে পুঁতে দিয়েছে। এরপর পরিবারের লোকজন ধান জমি থেকে শিশু সন্তানকে উদ্ধার করে বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ঘটনার খবর পেয়ে শিশু সন্তানের মৃতদেহ উদ্ধার করে ডায়মন্ডহারবার পুলিশ মর্গে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় উস্থি থানার পুলিশ।

কেন নিজের ছেলেকে খুন করল রফিকুল?

কী কারণে নিজের ছেলেকে এভাবে নৃশংস ভাবে খুন করল বাবা তার কারণ স্পষ্ট নয়। এলাকার বাসিন্দারা জানায়, রফিকুল শেখ পেশায় একজন ভ্যান চালক। রোহিত শেখ তার একমাত্র সন্তান ছিল। অভাবের সংসারে কোনওমতেই দিন গুজরান হতো তাদের। সংসারে অভাব অনটনের জেরে মানসিক অবসাদে ভুগছিল রফিকুল। এরই জেরে নিজের সন্তানকে খুন করে পালিয়ে যায় সে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত। অন্যদিকে খুনি বাবার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে উস্থি থানার পুলিশ।

Advertisement

 

Advertisement