scorecardresearch
 

Nusrat Jahan Controversy: বিজেপি আসুক বা কংগ্রেস, বাঁশ দিয়ে মারার পরামর্শ দিয়ে বিতর্কে সাংসদ নুসরত

Nusrat Jahan Controversy: বিজেপির (BJP) পাশাপাশি এদিন কংগ্রেসকেও নিশানা করতে ছাড়েননি সাংসদ। নুসরতের দাবি, “মানুষের মধ্যে থাকলেই মানুষের মন জয় করা যায়। কেউ দিল্লি থেকে বা বহরমপুর থেকে উড়ে আসবে আর বড় বড় ভাষণ দেবে, আর মানুষের মন জয় করে নিয়ে চলে যাবে, সেটা হবে না। ১৯-এর ভোট আমি দেখেছি, তারপর দিল্লি গিয়েছি। ২১-এর ভোটের আগে বলেছিল ‘ইস বার দোসো পার’। ওই দু’শোর নৌকোটা অনেকক্ষণ ধরে টেনেছে। কিন্তু পার আর করতে পারেনি। মাঝসমুদ্রে ডুবে গিয়েছে।”

Advertisement
বিজেপি আসুক বা কংগ্রেস, বাঁশ দিয়ে মারার পরামর্শ দিয়ে বিতর্কে সাংসদ নুসরত বিজেপি আসুক বা কংগ্রেস, বাঁশ দিয়ে মারার পরামর্শ দিয়ে বিতর্কে সাংসদ নুসরত
হাইলাইটস
  • বিজেপি আসুক বা কংগ্রেস
  • বাঁশ দিয়ে মারার পরামর্শ সাংসদ নুসরতের
  • বসিরহাটে সভায় বিতর্ক

Nusrat Jahan Controversy:পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপি কিংবা কংগ্রেস যেই আসুক না কেন বাঁশ দিয়ে মারার পরামর্শ দেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বসিরহাটে এদিন ‘তৃণমূলের নবজোয়ারে’র প্রস্তুতি সভায় সাংসদ নুসরত জাহান ছাড়াও উপস্থিত ছিলেন, বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দোপাধ্যায়, তৃণমূল সাংগঠনিক জেলার সভাপতি স্বরোজ বন্দ্যোপাধ্যায়, উত্তর ২৪ পরগনার জেলা পরিষদের সদস্য সাহানুর মণ্ডল, যুব তৃণমূলের সভাপতি শরিফুল মণ্ডলরা। তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। আর তাঁর এই বার্তায় সভায় শোরগোল পড়ে যায়। 

আরও পড়ুনঃ চাকরির নামে তোলাবাজির অভিযোগ, গ্রেফতার কলকাতা পুলিশের ASI ও তাঁর স্ত্রী

আক্রমণাত্মক নুসরত

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) আগামী সপ্তাহে বসিরহাটে কর্মসূচি রয়েছে। তার আগে রবিবার নবজোয়ারের প্রস্তুতি সভা ছিল বসিরহাটের (Basirhat) সোলাদানা মাঠে। সেখানেই উপস্থিত হয়ে আমজনতার উদ্দেশে বার্তা দেন তারকা সাংসদ। এদিনের জনসভা থেকে কেন্দ্রীয় সরকারের একাধিক জননীতি প্রকল্পের টাকা আটকে রাখা সহ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি- সিবিআইয়ের (ED-CBI) হেনস্থা বিষয় নিয়ে সরব হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। কেন্দ্রীয় জনকল্যাণমূলক প্রকল্পের টাকা আটকে রাখা নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ তোলেন সাংসদ। তাঁর দাবি, ”মানুষের কাজ যাতে দিদি মমতা বন্দ্যোপাধ্যায় না করতে পারেন, তার জন্য ১০০ দিনের কাজের টাকা আটকে রেখেছে। আমরা দিল্লি গিয়ে বাংলার মানুষের জন্য কিছু চাইলে দেয় না। বাংলার মানুষের জন্য কি করেছো তোমার?  কিছুই করোনি। তাহলে কেন বাংলার মানুষ ভোট দেবে?”

কী বললেন নুসরত?

বিজেপির (BJP) পাশাপাশি এদিন কংগ্রেসকেও নিশানা করতে ছাড়েননি সাংসদ। নুসরতের দাবি, “মানুষের মধ্যে থাকলেই মানুষের মন জয় করা যায়। কেউ দিল্লি থেকে বা বহরমপুর থেকে উড়ে আসবে আর বড় বড় ভাষণ দেবে, আর মানুষের মন জয় করে নিয়ে চলে যাবে, সেটা হবে না। ১৯-এর ভোট আমি দেখেছি, তারপর দিল্লি গিয়েছি। ২১-এর ভোটের আগে বলেছিল ‘ইস বার দোসো পার’। ওই দু’শোর নৌকোটা অনেকক্ষণ ধরে টেনেছে। কিন্তু পার আর করতে পারেনি। মাঝসমুদ্রে ডুবে গিয়েছে।”

Advertisement

বিজেপি আসুক কিংবা কংগ্রেস বাঁশ দিয়ে মারবে

তিনি বলেন, "দেখুন আজ তারা কি ষড়যন্ত্র করছে! তারা মানুষকে ভয় দেখানোর চেষ্টা করেছে। ধর্ম নিয়ে খেলা হয়েছে। কিন্তু কিছুই কাজ করেনি। তারা এবার আরও বড় ষড়যন্ত্র করছে। বাংলার মানুষের টাকা বন্ধ করে দিয়েছে। মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করছেন, তা বন্ধ করার ষড়যন্ত্র করেছে। তাঁরা রাজ্যের ১০০ দিনের কাজের প্রকল্পের অধীনে তহবিল আটকে রেখেছে। তারা বাংলার জন্য কিছুই দেয় না। বাংলার মানুষ আপনাকে ভোট দেবে কেন? আপনি তাদের জন্য কী করেছেন? আপনারা একটিও ভোট পাবেন না। কংগ্রেস আসুক আর বিজেপি আসুক, পঞ্চায়েত নির্বাচনে যারাই আসবে, বসিরহাটের মানুষ তাদের বাঁশ দিয়ে মারবে।
 

Advertisement