scorecardresearch
 

Al Queada Associate Arrested: জঙ্গি সন্দেহে হুগলির দাদপুর থেকে ধৃত যুবক, আল কায়দা যোগ ?

মুর্শিদাবাদের বাসিন্দা ওই যুবককে তাঁর মামার বাড়ি থেকে গ্রেফতার করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (STF)। দাদপুর থানা এলাকার হাজারপাড়া গ্রামে মামার বাড়ি নাসিমউদ্দিনের।

Advertisement
হাইলাইটস
  • ধৃত যুবকের নাম নাসিমউদ্দিন শেখ
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, জঙ্গি সংগঠন আল কায়দা-র সঙ্গে যোগ রয়েছে নাসিমের

হুগলির দাদপুর থেকে আল কায়দা জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হল ১ যুবককে। ধৃত যুবকের নাম নাসিমউদ্দিন শেখ। মুর্শিদাবাদের বাসিন্দা ওই যুবককে তাঁর মামার বাড়ি থেকে গ্রেফতার করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (STF)। দাদপুর থানা এলাকার হাজারপাড়া গ্রামে মামার বাড়ি নাসিমউদ্দিনের।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, নাসিমুদ্দিনের বয়স ৩১ বছর। সে মুর্শিদাবাদের খড়গ্রাম থানা এলাকার শেরপুরের বাসিন্দা। অসুস্থ দিদিমাকে দেখতে রবিবার বিকেলে সেখানে আসে নাসিম। মঙ্গলবার ভোরে ওই গ্রামে ঢোকে পুলিশের গাড়ি। এরপর মামারবাড়ির দোতলা থেকে নাসমিকে ঘুম থেকে তুলে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: Kaliachak Minor Girl Body Recover : কালিয়াগঞ্জের পর কালিয়াচক, ফের নাবালিকাকে গণধর্ষণ করে খুনের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জঙ্গি সংগঠন আল কায়দা-র সঙ্গে যোগ রয়েছে নাসিমের। সে ওই জঙ্গি গোষ্ঠীর হয়ে প্রচার চালাত সে। পুলিশ আরও জানিয়েছে,  আল কায়দা ইন্ডিয়ান সাব কন্টিনেন্টের সক্রিয় সদস্য নাসিম। পশ্চিমবঙ্গ মডিউলের জন্য কাজ করত সে। জঙ্গি সংগঠনের কাজ ও আদর্শ ছড়িয়ে দেওয়ার কাজ ছিল তাঁর।

 

Advertisement