scorecardresearch
 

Youth Attack School Girl: গড়বেতায় রক্তারক্তি, স্কুলে ঢুকে নাবালিকার গলায় ছুরি চালাল যুবক, নেপথ্যে প্রেম?

স্কুলে ঢুকে নাবালিকাকে নিয়ে পালানোর চেষ্টা, বাধা পেয়ে নাবালিকার গলাতে ছুরির কোপ এক যুবকের। মেয়েকে বাঁচাতে গিয়ে ছুরিতে আক্রান্ত হলেন নাবালিকার বাবাও।

Advertisement
Youth Attack School Girl Youth Attack School Girl
হাইলাইটস
  • হাড হিম করা ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়
  • অভিযুক্ত যুবককে আটক করেছে গড়বেতা থানার পুলিশ

স্কুলে ঢুকে নাবালিকাকে নিয়ে পালানোর চেষ্টা, বাধা পেয়ে নাবালিকার গলাতে ছুরির কোপ এক যুবকের। মেয়েকে বাঁচাতে গিয়ে ছুরিতে আক্রান্ত হলেন নাবালিকার বাবাও। হাড হিম করা ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। অভিযুক্ত যুবককে আটক করেছে গড়বেতা থানার পুলিশ। আক্রান্ত নাবালিকা ও তাঁর বাবার চিকিৎসা করানো হয় হাসপাতালে।

জানা গিয়েছে, নাবালিকা ও ওই যুবকের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিছুদিন আগেই নাবালিকাকে নিয়ে পালিয়ে গিয়েছিল ওই যুবক। পুলিশের সহযোগিতায় সম্প্রতি ফিরে আসে মেয়েটি। এরপর ফের তাকে স্কুলে পাঠানো শুরু করেছিল বাবা-মা। গতকাল ছিল তার পরীক্ষা। বুধবার ইংরেজি পরীক্ষা ছিল তার। মেয়েকে স্কুলে ঢুকিয়ে বাইরে দাঁড়িয়ে ছিলেন বাবা। ওই সময় স্কুলের পেছন দিয়ে সকলের অলক্ষে ঢুকে পড়েছিল সেই যুবক।  ওই ছাত্রীকে ক্লাসে ঢোকার আগেই ধরে ফেলে সে। ফের তাকে নিয়ে পালানোর চেষ্টা করে। ওই ছাত্রী তাতে অসম্মত হলে গলায় ছুরি চালিয়ে দেয় যুবক। ছাত্রীর চিৎকারে ছুটে আসে ছাত্রীর বাবাও। মেয়েকে বাঁচাতে গেলে ওই যুবকের ছুরিতে রক্তাক্ত হন তিনিও। ততক্ষণে যুবককে ধরে ফেলে স্কুলের অন্যান্য ছাত্ররা। খবর দেওয়া হয় পুলিশকে। রক্তাক্ত ওই ছাত্রী ও তার বাবাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। অন্যদিকে আক্রমণকারী যুবককে আটক করে গড়বেতা থানার পুলিশ।

তবে এই ঘটনায় স্কুলের নিরাপত্তা নিয়েই ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিধানচন্দ্র ঘোষ নামে এক ব্যক্তি বলেন, 'স্কুলের ভিতরে কিছু খারাপ কাজকর্ম হয়, যা ধরা পড়লেও প্রধান শিক্ষক উপযুক্ত ব্যবস্থা নেন না। যার কারণে এই ধরনের ঘটনা ঘটেছে। বিদ্যালয়ের বর্তমান পরিচালন কমিটি ঠিকভাবে পরিচালনা করছে না।' তবে প্রধান শিক্ষক স্মৃতিরঞ্জন দত্ত বলেন, 'মেয়েটি ও তার বাবাকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেছি আমরা। সেই সঙ্গে ছেলেটিকেও আটক করেছে পুলিশ। স্কুলের ভেতরে নিরাপত্তা যাতে আরও বাড়ানো যায় সে বিষয়ে পদক্ষেপ নেওয়া হচ্ছে।'

Advertisement

Advertisement