scorecardresearch
 

Anubrata Mondal Daughter : 'বাবা হেফাজতে, মা'কে হারিয়েছি; কোনও প্রশ্নের উত্তর দেব না' ; CBI-কে বললেব অনুব্রতর মেয়ে

Birbhum Anubrata Mondal : এবার নজরে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের সম্পত্তি। এদিন বেলা ১২ টার পর অনুব্রত মণ্ডলের বাড়িতে যান আধিকারিকরা। তাঁর বাড়িতে যান ৪ জন আধিকারিক। সূত্রের খবর, অনুব্রতর মেয়ের নামেও

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • এবার নজরে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের সম্পত্তি
  • সুকন্যারকে জিজ্ঞাসাবাদলকরতে পারেন সুকন্যা

এবার নজরে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের সম্পত্তি। এদিন বেলা ১২ টার পর অনুব্রত মণ্ডলের বাড়িতে যান  আধিকারিকরা। তাঁর বাড়িতে যান ৪ জন আধিকারিক। সূত্রের খবর, অনুব্রতর মেয়ের নামেও সম্পত্তির হদিশ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই সূত্রে সুকন্যা

অনুব্রত মণ্ডলের বাড়িতেও যান আধিকারিকরা। থাকেন বেশ কয়েক মিনিট। তবে অনুব্রত মণ্ডলের মেয়ে তদন্তকারীদের কোনওরকম সাহায্য করেননি বলে অভিযোগ। CBI সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা জানিয়েছেন, তাঁর বাবা সিবিআই হেফাজতে রয়েছেন। মাকেও সদ্য হারিয়েছেন। এই পরিস্থিতিতে তিনি কোনও কথা বলবেন না।  

কেন জিজ্ঞাসাবাদেপ প্রয়োজনিয়তা  ?

এদিকে অনুব্রত মেয়ের কাছে কোনও সহযোগিতা না পেয়ে বীরভূমে অস্থায়ি ক্যাম্পে ফিরে আসেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিররা। তাঁদের তরফে কী পদক্ষেপ করা হবে তা এখনও জানা যায়নি। সূত্রের খবর, আইনজীবীদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করবেন তদন্তকারীরা। 

আরও পড়ুন : Weight Loss Tricks : কীভাবে হাঁটলে কিছুদিনের মধ্যেই কমবে ওজন, জানুন

সূত্রের খবর, এদিন সকালে অনুব্রতর হিসাবরক্ষক  কোঠারিকে দফায় দফায় জিজ্ঞাসাবাদকরা করা হয়। সেখান থেকেই আধকারিকরা জানতে পারেন,, সুকবন্যার নামেও সম্পত্তি রয়েছে।

প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডে অনুব্রত গ্রেফতারের পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।তবে বীকভূমের তৃণমূল কংগ্রেস সভাপতি সেভাবে সাহায্য করেননি বলে অভিযোগ। তবে এই মামলার তদন্তে নেমে অনুব্রত মেয়ে সুকন্যার নামে বেশ কিছু সম্পত্তি পাওয়া গিয়েছে বলে খবর। তাঁর নামে রাইস মিল, জমি, একাধিক কোম্পানির মালিকানা রয়েছে বলে CBI সূত্রে খবর।   

আরও পড়ুন : SSC Scam Sting Operation : আজতক বাংলার SSC Sting Operation-এ ফাঁস ৫ বিস্ফোরক তথ্য

 স্থানীয় সূত্রে খবর, সুকন্যা মণ্ডল একজন স্কুল শিক্ষক। এই সুকন্যার এত সম্পত্তি কোথে থেকে এল তা ভাবাচ্ছে তদন্তকারীদের। CBI সূত্রে আরও খবর, সুকন্যার যে একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও নথি মিলেছে সেগুলোর সঙ্গে গরু পাচার কাণ্ডের কোনও সম্পর্ক আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সেই কারণেই সুকন্যাকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন।  

Advertisement

 

Advertisement