scorecardresearch
 

Babita Sarkar: ঘর ভাড়া পাচ্ছেন না ববিতা, 'সাহায্য করব', বললেন পরেশ

পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতার বিরুদ্ধে নিয়ম ভেঙে চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ। কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছিলেন ববিতা সরকার। সেই মামলায় ববিতা শেষপর্যন্ত চাকরি পান। চাকরি গিয়েছে অঙ্কিতার। তাঁকে ফেরত দিতে হয়েছে দুবছরের মাইনেও। স্বাভাবিকভাবে ববিতা ঘর না পাওয়ায় পরেশের নাম সামনে আসছে।

Advertisement
ববিতা সরকার ও পরেশ অধিকারী। ববিতা সরকার ও পরেশ অধিকারী।
হাইলাইটস
  • ঘর ভাড়া পাচ্ছেন না ববিতা সরকার।
  • অভিযোগের তির তৃণমূলের দিকে।

নিয়োগ দুর্নীতিতে লড়াই করে চাকরি পেয়েছিলেন। সেই ববিতা সরকারই বাড়ি ভাড়া পাচ্ছেন না। তাঁর দায়ের করা মামলাতেই চাকরি খুঁইয়েছেন মেখলিগঞ্জের বিধায়ক পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী। তাঁর জায়গায় শিক্ষিকা হিসেবে চাকরি পেয়েছেন ববিতা। সেই ববিতাই বাড়ি খুঁজে পাচ্ছেন না। তাঁর অভিযোগ, এর পিছনে রয়েছে তৃণমূল কংগ্রেস। তাই আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন ববিতা। তাঁকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন পরেশ অধিকারী। 

ববিতা থাকেন শিলিগুড়িতে। মেখলিগঞ্জ তাঁর বাড়ি থেকে অনেকটাই দূরে। তাই মেখলিগঞ্জে ঘর ভাড়া নিতে চেয়েছিলেন। কিন্তু ঘর ভাড়া পাচ্ছেন না তিনি। ববিতার অভিযোগ, ভাড়ার পাকা কথা হয়ে গিয়েছিল। সেই মতো অগ্রিম টাকা দিতে গিয়ে জানতে পারেন বাড়িওয়ালার কাছে নোটিস পাঠিয়েছে পুরসভা। বলা হয়েছে, অনুমোদন না থাকায় বাড়িভাড়া দেওয়া যাবে না। অনেকে তাঁর ফোন আর ধরেন না বলে অভিযোগ ববিতার।  

পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতার বিরুদ্ধে নিয়ম ভেঙে চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ। কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছিলেন ববিতা সরকার। সেই মামলায় ববিতা শেষপর্যন্ত চাকরি পান। চাকরি গিয়েছে অঙ্কিতার। তাঁকে ফেরত দিতে হয়েছে দুবছরের মাইনেও। স্বাভাবিকভাবে ববিতা ঘর না পাওয়ায় পরেশের নাম সামনে আসছে। অভিযোগ অস্বীকার করে পরেশ জানিয়েছেন,'ঘর না পাওয়ার কোনও কারণ নেই। ও কেমন ঘর চায় সেটা দেখতে হবে। ববিতা এলে নিশ্চয় সাহায্য করব।'

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন,'ঘর কেন পাবেন না ববিতা? তিনি নায্য চাকরি পেয়েছেন, শিক্ষকতা করছেন। নিশ্চয় কোথাও কোনও সমস্যা হচ্ছে।  ওই এলাকার তৃণমূল কর্মীদের বলব তাঁরা ববিতাকে যেন সাহায্য করেন।'  

আরও পড়ুন- 'আমি কৃতজ্ঞ,' হঠাত্‍ মোদীর ভূয়সী প্রশংসায় TMC-র শত্রুঘ্ন

Advertisement
Advertisement