scorecardresearch
 

বাঁকুড়ায় BJP-র বুথ সভাপতিকে বেধড়ক মারধর, অভিযুক্ত TMC প্রার্থী

ঋজু লোহার নামে নিগৃহীত ওই বিজেপি (BJP) বুথ সভাপতির অভিযোগ, পতাকা খোলার মিথ্যা অভিযোগে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তৃণমূল প্রার্থী ভ্রমর চৌধুরী ও তাঁর লোকজনেরা। তারপর তাঁকে মারধর করা হয়। এই ঘটনায় তিনি রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান ঋজু লোহার।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বিজেপির বুথ সভাপতিকে মারধরের অভিযোগ
  • তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ
  • থানায় অভিযোগ দায়ের

তৃণমূলের পতাকা খুলে ফেলার অভিযোগকে কেন্দ্র করে বিজেপির এক বুথ সভাপতিকে তুলে নিয়ে গিয়ে মারধর ও দলীয় প্রার্থীকে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের প্রার্থী তথা প্রাক্তন কাউন্সিলর ও তাঁর দলবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, বাঁকুড়া (Bankura) শহরের ৯ নম্বর ওয়ার্ডে। এবিষয়ে বাঁকুড়া সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বিজেপি। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

ঘটনায় ঋজু লোহার নামে নিগৃহীত ওই বিজেপি (BJP) বুথ সভাপতির অভিযোগ, পতাকা খোলার মিথ্যা অভিযোগে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তৃণমূল প্রার্থী ভ্রমর চৌধুরী ও তাঁর লোকজনেরা। তারপর তাঁকে মারধর করা হয়। এই ঘটনায় তিনি রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান ঋজু লোহার।

ঘটনার প্রতিবাদে ৯ নম্বর ওয়ার্ডের রামপুর পুরাতন রথতলা এলাকায় বেশকিছুক্ষণ বিক্ষোভও দেখান বিজেপি কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বাঁকুড়া সদর থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই বিষয়ে বিজেপির বাঁকুড়া জেলার সভাপতি সুনীল রুদ্র মণ্ডল বলেন, তৃণমূল প্রার্থী এলাকার মানুষের কাছে প্রত্যাখ্যাত হয়ে এইসব করছেন। রাজনৈতিক মঞ্চে রাজনৈতিকভাবেই বিজেপি এর উত্তর দেবে।

যদিও অভিযুক্ত তৃণমূল (TMC) প্রার্থী ভ্রমর চৌধুরী তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, তাঁর দলের লাগান পতাকা কেউ বা কারা খুলে দিয়েছে। যার জেরে সামান্য উত্তেজনার সৃষ্টি হয়েছিল। তবে 'বাচ্ছা ছেলেদের' বুঝিয়ে তিনি বাড়ি ফেরৎ পাঠিয়ে দিয়েছেন বলেই দাবি তৃণমূল প্রার্থীর। 

আরও পড়ুনআপনি সুস্থ কিনা বলে দেবে চোখ, এই লক্ষণগুলি খেয়াল রাখুন

 

Advertisement