scorecardresearch
 

'ED পোষ মানবে না, কামড়াবে', CBI-কে আক্রমণ করে বিস্ফোরক দিলীপ

সিবিআই-এর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য বিজেপির (BJP) কেন্দ্রীয় সহসভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh)। কেন্দ্রীয় সরকারে একটি অনুষ্ঠানে গিয়েই সিবিআই-এর সঙ্গে সেটিং-এর অভিযোগ তুললেন তিনি। একইসঙ্গে, 'ইডি পোষ মানবে না, কামড়াবে' বলেও মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি। 

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • সিবিআই-এর সমালোচনায় দিলীপ ঘোষ
  • করলেন ইডি-র প্রশংসা
  • কী বললেন বিজেপি নেতা?

তদন্ত নিয়ে এবার সিবিআই-এর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য বিজেপির (BJP) কেন্দ্রীয় সহসভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh)। কেন্দ্রীয় সরকারে একটি অনুষ্ঠানে গিয়েই সিবিআই-এর সঙ্গে সেটিং-এর অভিযোগ তুললেন তিনি। একইসঙ্গে, 'ইডি পোষ মানবে না, কামড়াবে' বলেও মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি। 

দিলীপ ঘোষ মন্তব্য করেন, "আমরা অনেক জিনিস সহজে মেনে নিই, যা হওয়ার হয়ে গেছে, কী করব বলে একটা সময় পর আশা ছেড়ে দিই। কিছু লোক ছিল হয়ত তাদের কিনে নেওয়া হয়েছে, সেটিং করা হয়েছে, যার ফলে এই ব্যাপক জায়গায় এসে পৌঁছেছে। আপনারা হয়ত জানবেন গত কয়েক মাস ধরে এখানে সিবিআই (CBI) তদন্ত চলছিল। কিন্তু কোনও এফেক্ট হচ্ছিল না, ডকুমেন্ট আসছিল না। কারণ তার সর্ষের মধ্যে ভূত ছিল। জানার পর কিছু অফিসারকে পরিবর্তনও করা হয়েছিল। কিন্তু যা হয়, সবার একটা পেট আছে, তাই বিক্রি হয়। কেউ লক্ষে কেউ কোটিকে, কেউ শ কোটিতে বিক্রি হচ্ছিল।" 

দিলীপ ঘোষ আরও বলেন, "সরকার এটা বুঝতে পেরেছে। আমি যতদূর শুনেছি, কেন্দ্রীয় অর্থমন্ত্রীর বিশেষ প্রয়াসে ইডি এসেছে। এবার যাঁরা সেটিং করেছেন  তাঁদের মধ্যে কেউ কেউ মন্তব্য করছেন, এতদিন তো সিবিআই তদন্ত করছিল, ইডি কোথা থেকে ছুটে এলো। ইডিকে (ED) সরানোর জন্য কোর্টেও গেছে। ওই কুকুরটাকে পোষ মনানো যাচ্ছে না। আছে হয়ত কোনও কুকুর, কামড়ে দেবে। কিন্তু যা হয়েছে ওষুধের পরিমানটা কম পড়ে যাচ্ছে।" তবে কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে উপস্থিত হয়ে খোদ দিলীপ ঘোষের এহেন মন্তব্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিকমহলে। 

আরও পড়ুনদেদার খাচ্ছেন এই ৫ সবজি? এখনই সাবধান না হলে মারাত্মক বিপদ

 

Advertisement
Advertisement