scorecardresearch
 

বীরভূমে ভয়াবহ দুর্ঘটনা, বাস-অটো সংঘর্ষে কমপক্ষে ৯ জনের মৃত্যু

এদিন, ধান পোঁতার কাজ সেরে অটোর করে বাড়ি ফিরছিলেন ওই ৯ জন। চালক সহ অটোতে ছিলেন মোট ১০ জন। সেই সময় রামপুরহাট থেকে সিউড়ির দিকে যাচ্ছিল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। মল্লারপুর থানা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও অটোটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বীরভূমে দুর্ঘটনা
  • মৃত্যু ৯ জনের
  • ঘটনাস্থলে পুলিশ

বড়সড় পথ দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু। বীরভূমের মল্লারপুরের ঘটনা। বাসের সঙ্গে অটোর সংঘর্ষ হয়েছে বলে খবর। গুরুতর জখম অটো চালকও। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। 

জানা গিয়েছে মঙ্গলবার রামপুরহাট থেকে সিউড়ির পথে ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটে যায় এই দুর্ঘটনা। সরকারি বাসের সঙ্গে সংঘর্ষ হয় একটি অটোর। যার জেরে রীতিমতো দুমরে মুচরে যায় অটোটি। 

এদিন, ধান পোঁতার কাজ সেরে অটোর করে বাড়ি ফিরছিলেন ওই ৯ জন। চালক সহ অটোতে ছিলেন মোট ১০ জন। সেই সময় রামপুরহাট থেকে সিউড়ির দিকে যাচ্ছিল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। মল্লারপুর থানা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও অটোটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। গুরুতর আহত অবস্থায় অটোচালককে ভর্তি করা হয়েছে রামপুরহাট মহকুমা হাসপাতালে। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী। পৌঁছান এসডিপিও। এই ঘটনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় এলাকায়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুনJU-র প্রবেশিকা পরীক্ষা দিনক্ষণ বদল, জানুন নয়া সূচি

 

Advertisement