scorecardresearch
 

Breaking: বর্ধমান থেকে ফেরার পথে মমতার কপালে আঘাত, হঠাত্‍ গাড়ির ব্রেক কষতেই বিপত্তি

রাস্তায় মুখ্যমন্ত্রীর গাড়ি আচমকা ব্রেক কষে। আর সেই সময়েই কপালে সামান্য আঘাত পান মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • বর্ধমানে প্রশাসনিক সভা সেরে ফেরার আঘাত পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • জানা গিয়েছে, রাস্তায় মুখ্যমন্ত্রীর গাড়ি আচমকা ব্রেক কষে। আর সেই সময়েই কপালে সামান্য আঘাত পান মমতা বন্দ্যোপাধ্যায়। 
  • বুধবার বর্ধমানের গোদার মাঠে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী। প্রথমে হেলিকপ্টারে আকাশপথেই তাঁর ফেরার কথা ছিল।

বর্ধমানে প্রশাসনিক সভা সেরে ফেরার আঘাত পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, রাস্তায় মুখ্যমন্ত্রীর গাড়ি আচমকা ব্রেক কষে। আর সেই সময়েই কপালে সামান্য আঘাত পান মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর কনভয়ে অন্য গাড়ি সামনে থাকার কারণে মমতার গাড়ির চালক আচমকা ব্রেক লাগান। এর জেরে ঝাঁকুনিতে মাথায় সামান্য চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার বর্ধমানের গোদার মাঠে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী। প্রথমে হেলিকপ্টারে আকাশপথেই তাঁর ফেরার কথা ছিল। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে সেই পরিকল্পনা বাতিল করা হয়। সড়কপথেই রওনা দেন। মুখ্যমন্ত্রীর গাড়ি জিটি রোডে ওঠার মুখে আচমকা ব্রেক কষে। আর সেই সময়েই কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। তবে গাড়ি না থামিয়ে সোজা কলকাতার দিকেই রওনা দিয়েছেন তিনি। 

যদিও এদিন হেলিকপ্টারে করেই বর্ধমান গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামের হেলিপ্যাড থেকে রওনা দেন। বেলা ১২টা থেকে প্রশাসনিক সভা শুরু করেন। সভা থেকে ফেরার সময় প্রবল কুয়াশা ছিল। সঙ্গে ছিল বৃষ্টি। সেই কারণেই হেলিকপ্টারে ফেরার সিদ্ধান্ত বাতিল করা হয়। 

আরও পড়ুন

সেই মতো গাড়িতেই কলকাতার উদ্দেশে রওনা দেন মুখ্যমন্ত্রী। পরিকল্পনামাফিক বর্ধমানের গোদার মাঠের সভা থেকে কনভয় নিয়ে বের হন। এরপর কনভয় বড় রাস্তায় ওঠার সময়েই ঘটে বিপত্তি। জিটি রোডে ওঠার মুখেই আচমকা গাড়ির ব্রেক কষেন চালক। ঝাঁকুনিতে মুখ্যমন্ত্রী সামনে ঝুঁকে পড়েন। তাঁর কপাল গিয়ে ঠেকে গাড়ির সামনের দিকে। কপালে আঘাত লাগে তাঁর। 

Advertisement