scorecardresearch
 

Dancer Unnatural Death : জেলে স্বামী, বসিরহাটে রহস্যমৃত্যু নৃত্যশিল্পীর; আটক প্রেমিক

বছর খানেক আগে হাসনাবাদের ন'পাড়ার বাসিন্দা মাতিন গাজির সঙ্গে বিয়ে হয় পেশায় নৃত্যশিল্পী তসলিমার।   গ্রামে গ্রামে স্টেজ শো-তে অংশ নিতেন তসলিমা। কিন্তু স্ত্রী নাচবেন এটা পছন্দ ছিল না স্বামী মাতিনের। কিছুদিন আগে মাদক-সহ মাতিনকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে জেলেই রয়েছে সে। 

Advertisement
মৃতার ছবি মৃতার ছবি
হাইলাইটস
  • নৃত্যশিল্পীর দেহ উদ্ধার
  • মাদক মামলায় জেলে স্বামী
  • প্রেমিককে আটক পুলিশের

নৃত্যশিল্পীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার বসিরহাটে। মৃত ওই নৃত্যশিল্পীর নাম তসলিমা বিবি। শনিবার চাঁপাপুকুর রোডের পঞ্চাননতলা এলাকার একটি ভাড়াবাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে বসিরহাট থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই নৃত্যশিল্পীর বাড়ি দেগঙ্গার পোলতারআটি গ্রামে। মাদক পাচারের অভিযোগে বর্তমানে মৃতার স্বামী জেলে। মৃতার দিদির অভিযোগ, বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না তসলিমার। এমনকি মৃতার স্বামী জেল থেকেই লোক মারফত তাঁকে খুনের হুমকি দিত বলেও অভিযোগ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বছর খানেক আগে হাসনাবাদের ন'পাড়ার বাসিন্দা মাতিন গাজির সঙ্গে বিয়ে হয় পেশায় নৃত্যশিল্পী তসলিমার।   গ্রামে গ্রামে স্টেজ শো-তে অংশ নিতেন তসলিমা। কিন্তু স্ত্রী নাচবেন এটা পছন্দ ছিল না স্বামী মাতিনের। কিছুদিন আগে মাদক-সহ মাতিনকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে জেলেই রয়েছে সে। 

এদিকে  স্বামী গ্রেফতার হওয়ার পরেই বাপেরবাড়িতে চলে যান তসলিমা। চলতে থাকে তাঁর গ্রামে গ্রামে স্টেজ শো। তেমনই একটি অনুষ্ঠানে তসলিমার শঙ্গে পরিচয় হয় বসিরহাটের নাকুয়াদহের বাসিন্দা মিঠুন বিশ্বাসের সঙ্গে। শুক্রবার দুপুরে তসলিমা ভাড়া থাকবেন বলে বাপেরবাড়ি থেকে বেড়িয়ে বসিরহাটে যান। দুপুরে তসলিমা ও মিঠুন দু'জন স্বামী স্ত্রী পরিচয় দিয়ে চাঁপাপুকুর রোডে পঞ্চাননতলা এলাকায় একটি ঘর ভাড়া নেয়। সন্ধ্যায় মিঠুন বাড়ির মালিককে জানায় তার স্ত্রী বাথরুমে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। একজন স্থানীয় চিকিৎসককেও ডাকা হয়। এরপর চিকিৎসক গিয়ে তলসিমাকে মৃত বলে ঘোষণা করেন। তারপরেই বাড়ি ছেড়ে পালায় মিঠুন। 

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ইতিমধ্যেই মৃতার দিদি বসিরহাটা থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার  তদন্তে নেমে হিঙ্গলগঞ্জ থেকে মিঠুনকে আটক করেছে পুলিশ। 

Advertisement

আরও পড়ুনবেহালার চড়কতলা কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত সোমনাথ-সহ ৭


 

Advertisement