scorecardresearch
 

Dev- West Bengal Tourism Ambassador: 'শাহরুখ ব্যস্ত, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেব,' বললেন মমতা

Dev-Tourism Ambassador: বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন দেব। এমন প্রস্তাব তাঁকে দিয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। বুধবার নবান্ন সভাগৃহে ইন্ডাস্ট্রিয়াল প্রোমোশনের বৈঠকে এই প্রস্তাব দেবকে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Advertisement
দেব, মমতা বন্দ্যোপাধ্যায় ও শাহরুখ খান (ছবি: ফেসবুক) দেব, মমতা বন্দ্যোপাধ্যায় ও শাহরুখ খান (ছবি: ফেসবুক)

ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেতা দেব (Dev)। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও সাংসদীয় কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এরই মাঝে নতুন দায়িত্ব আসতে চলেছে অভিনেত- সাংসদের কাঁধে। এবার বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর (West Bengal Tourism Brand Ambassador) হবেন দেব। এমন প্রস্তাব তাঁকে দিয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী (West Bengal Chief Minister)। বুধবার নবান্ন (Nabanna) সভাগৃহে ইন্ডাস্ট্রিয়াল প্রোমোশনের বৈঠকে এই প্রস্তাব দেবকে দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

নবান্নের সভাগৃহে এদিন উপস্থিত ছিলেন দেব, বাবুল সুপ্রিয় (Babul Supriyo) সহ আরও অনেকে। বৈঠক চলাকালীনই দেবকে বাংলার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দিয়ে মমতা বলেন, "আমাদের শাহরুখ আছে। একটা ভিডিও করে দিয়েছিল ও। কিন্তু ও তো খুব ব্যস্ত। সময় পায় না। দেব তুমি বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে একটু কাজ করবে!"

আরও পড়ুন: ছিঁচকে চোর', 'চিটিংবাজ'... সোশ্যালে বনিকে কী না বলছেন নেটিজেনরা! দেখুন...

এদিকে এই মুহূর্তে বাংলার পর্যটন বিভাগের দায়িত্বে রয়েছেন বাবুল সুপ্রিয়। তাঁর সামনেই এই কথা বলেন মুখ্যমন্ত্রী। মমতা আরও বলেন, "এই দেবকে বাংলার পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করো তো তোমরা! আগে একটা ভাল করে পর্যটন নিয়ে ভিডিও বানিয়ে নাও। তার পর দেবরা মিলে করুক।" এব্যাপারে বিজ্ঞাপন বানানোর জন্য মুখ্যমন্ত্রী গুরু দায়িত্ব দেন চিত্র পরিচালক গৌতম ঘোষকে। দেবের উদ্দেশে মমতা বলেন, "তুমি আরও দু’তিনজনকে নিয়ে কাজটা সামলে নিও"। এ নিয়ে দেবের মতামত চেয়ে তিনি প্রশ্ন করেন, "দেব তুমি কিছু বলবে?" হেসে এদিক ওদিক তাকিয়ে দেব উত্তর, "না না, কিছু বলব না।" 

আরও পড়ুন: এই ৫ টলি জুটির ব্রেকআপে মন ভেঙেছিল ফ্যানেদের, এখনও চর্চায় প্রেম কাহিনি

Advertisement

প্রসঙ্গত, বর্তমানে 'বাঘা যতীন'-র শ্যুটিং নিয়ে ব্যস্ত দেব। ওড়িশা থেকে সদ্য ফিরেছেন শ্যুটিং করে। অন্যদিকে তাঁর প্রযোজিত ছবি 'নটি বিনোদিনী'-র শ্যুটিং চলছে। ইন্ডাস্ট্রিতে একের পর এক ছক্কা হাকাচ্ছেন অভিনেতা- সাংসদ। তাঁর অভিনীত একের পর এক ছবিগুলি বিপুল পরিমাণ লক্ষ্মী আনছে ইন্ডাস্ট্রিতে। নিজের চরিত্র ও লুক নিয়েও পরীক্ষা- নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন তিনি।    

 

Advertisement